• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

রামগড়ে বন্যা দূর্গত এলাকা পরিদর্শনে ইউএনও মমতা আফরিন

মো: মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: / ১৬২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩ আগস্ট, ২০২৪

 

মো: মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি:

রামগড়ে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতা আফরিন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা( পিআইও) মো.নজরুল ইসলাম।

গত দুইদিনের অতি ভারী বর্ষণে ও পাহাড়ি অঞ্চলের উজানের পানিতে ফেনী নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় রামগড়  উপজেলা ও পৌরসভার বিস্তৃর্ণ এলাকা প্লাবিত হয়েছে। এতে রাস্তাঘাট,ফসলীজমির বীজতলা, পুকুরে চাষ করা মাছের ঘের বন্যার পানিতে তলিয়ে গেছে। শুক্রবার সকাল থেকে ফেনী নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় একাধিক গ্রামীণ সড়ক তলিয়ে যাওয়ায় ঐ সকল রাস্তায় ভাঙ্গনের সম্ভবনা দেখা দিয়েছে বলে স্থানীয় এলাকাবাসীরা জানিয়েছেন।

এদিকে, রামগড় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতা আফরিন জানান শুক্রবার রাত ৯টায় বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেছেন। তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলে তাঁদের সহযোগিতার প্রতিশ্রুতি দেন। এসময় তিনি আশ্রয় কেন্দ্রে থাকা বন্যা কবলিত পরিবার গুলোর মাঝে কিছু শুকনা পেকেট খাবার বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ