• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

ব্রেক ফেল করে বালু বোঝা ট্রাক ফেরির কিনারে: রাইখালীতে ফেরী চলাচল সাময়িক বন্ধ

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ৯২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটি কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়ন এর রাইখালী টু লিচু বাগান ফেরি পারাপার নৌপথে রাইখালী হতে একটি বালু বোঝায় ট্রাক ( ট্রাক নং নোয়াখালী ট ০৫-০ ১৬৬) ফেরিতে উঠে ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সামনের অংশ ফেরি থেকে নদীতে ঝুঁকে যায়, ফলে যেকোনো সময় ট্রাক টি নদীতে পড়ে যেতে পারে। এই ঘটনা সাময়িক ভাবে ফেরি চলাচল বন্ধ রয়েছে। এই দুর্ঘটনায় কোন প্রকার হতাহত হয়নি বলে জানান ফেরিতে দায়িত্বরত কর্মচারী মো: শাহজাহান।

বৃহস্পতিবার (১ আগস্ট) এই ঘটনা ঘটে বলে জানান রাঙামাটি সড়ক ও জনপদ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী কীর্তি নিশান চাকমা।

তিনি আরোও জানান, ফেরির রাইখালী অংশ হতে আজ( বৃহস্পতিবার) বেলা ১২ টার দিকে বালু বোঝাই একটি ট্রাক ফেরিতে উঠতে গিয়ে ব্রেক ফেল করে ফেরির শেষের দিকে গিয়ে এর কিছু অংশ কর্ণফুলী নদীর দিকে পড়ে যায়। এইসময় ভাগ্যক্রমে ট্রাকটির পেছনের অংশ ফেরিতে আটকে যায়, ফলে বড় ধরনের কোন দূর্ঘটনা ঘটে নাই। তবে এই ঘটনায় সাময়িক ভাবে ফেরি চলাচল বন্ধ রয়েছে।

ক্রেন এনে এই ট্রাকটিকে উদ্ধার করে ফেরি চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ