• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

খাগড়াছড়িতে দু’টি মামলায় সাজাপ্রাপ্ত পলাতক ০১ আসামি গ্রেফতার

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি: / ৯৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩১ জুলাই, ২০২৪

 

খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানায় দু’টি মামলায় সাজাপ্রাপ্ত এবং বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত পলাতক কমল জ্যোতি চাকমা (৪৭) নামে আসামিকে গ্রেফতার করেছে খাগড়াছড়ি পুলিশ। গত ২৯/০৭/২০২৪ সোমবার খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার জনাব মুক্তা ধর এর সুদক্ষ দিক—নির্দেশনায় ও সহযোগিতায় এবং মাটিরাঙ্গা থানার এএসআই(নি:) শাহনেওয়াজ এর নেতৃত্বে একটি চৌকস দল বিশেষ অভিযান পরিচালনা করে রাত ০৮টায় ঢাকার আদাবর থানা এলাকা থেকে সিআর সাজা-এসটি ১২৫/১৯ সিআর নং—১৫/১৯, (০১ বছরের সাজাপ্রাপ্ত) এবং এসটি ১৩২/২২, সিআর ৩২৭/২২ (০১ বছরের সাজাপ্রাপ্ত) এর ওয়ারেন্টভুক্ত কমল জ্যোতি চাকমা (৪৭) আসামীকে গ্রেফতার করা হয়।

আসামী কমল জ্যোতি চাকমা (৪৭) খাগড়াছড়ি উপজেলা মাটিরাঙ্গার আদিকান্ত চাকমা’র ছেলে।

মাটিরাঙ্গা থানার এএসআই(নি:) শাহনেওয়াজ জানান, বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত পলাতক এবং দু’টি মামলায় সাজাপ্রাপ্ত কমল জ্যোতি চাকমা (৪৭) নামে এক আসামীকে গ্রেফতার করে মাটিরাঙ্গা থানায় হাজির করা হয়েছে। আসামীর বিরুদ্ধে আরো বিভিন্ন মামলা রুজু করা রয়েছে। আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ