• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

খাগড়াছড়িতে বৃক্ষরোপণ কর্মসূচি করেছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৪১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

 

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)।

প্রধানমন্ত্রীর নির্দেশে ও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক’র দিক নির্দেশনায় বৃক্ষরোপণ অভিযান করেছে খাগড়াছড়ি জেলা আনসার ও ভিডিপি কার্যালয়।

মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি জেলা আনসার ও ভিডিপি কমান্ডান্ট মো. আরিফুর রহমান (পিপিএম) এর নের্তৃত্বে রেলি, আলোচনা সভা ও বৃক্ষরোপণের মধ্যে দিয়ে বৃক্ষরোপণ অভিযান বাস্তবায়ন করা হয়।

পাশাপাশি জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আওতাধীন জেলার প্রতিটা উপজেলায় এ বৃক্ষরোপণ অভিযান বাস্তবায়ন করা হয় এবং আনসার ও ভিডিপি সদস্যের মাঝে বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়।

এ সময় জেলা সহকারী কমান্ডান্ট রাকিবুল হক চৌধুরী, সদর আনসার ও ভিডিপি কর্মকর্তা রোকেয়া পারভীন সহ অনান্যরা উপস্থিত ছিলেন।

এছাড়াও ১৭ আসনার ব্যাটালিয়ন জামতলী (দীঘিনালা) কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। মঙ্গলবার একই সময় বৃক্ষরোপণের মধ্যদিয়ে কর্মসূচির উদ্বোধন করেন, ১৭ আনসার ব্যাটালিয়নের পরিচালক ফাতেমা-তুজ-জোহরা।

এ সময় ১৭ আনসার ব্যাটালিয়নের নিজস্ব জায়গা ও সড়কের আশপাশে ২ শতাধিক বিভিন্ন প্রকারের বনজ ও ফলজ গাছের চারা রোপণ করা হয়।

এ সময় ১৭ আনসার ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহা. কামরুল ইসলাম, সার্কেল এডজুটেন্ট মৃত্যুঞ্জয় চৌধুরী ঘোষ সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ