• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মানিকছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন কঞ্জুরীপাড়া ও বুদংপাড়া

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ১৪৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:
খাগড়াছড়ির মানিকছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ (বালিকা) প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টেের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

পৃথক খেলায় বড়ডলু কঞ্জুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালিকা) চ্যাম্পিয়ন ও বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালক) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

১১জুলাই বৃহস্পতিবার বিকাল ৩টায় রাজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাইনালের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বালিকা দলের বড়ডলু কঞ্জুরী পাড়া প্রাথমিক বিদ্যালয় ও ঢাকাইয়া শিবির সরকারি প্রাথমিক বিদ্যালয়। নির্ধারিত সময়ে গোলশূন্য থাকায় ট্রাইবেকারে ২-৩ গোলের ব্যবধানে জয় লাভ করে বড়ডলু কঞ্জুরী পাড়া প্রাথমিক বিদ্যালয়। পরে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় বালক দলের ওয়াকছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ খেলায় ২-১ গোলের ব্যবধানে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে শ্যামল ত্রিপুরা (বালক) ও সেরা গোলরক্ষক হিসেবে (বালিকা) মিলি ত্রিপুরাকে পুরস্কার প্রদান করা হয়।

খেলা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরীয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কুমার চৌধুরী, সহকারী শিক্ষা অফিসার অনুকম্পা চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান চলাপ্রু মারমা নিলয়, মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান আফরিন লাকী, সাবেক উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউল আলম চৌধুরী, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আলী হোসেন, রাজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্যজ মারমা ও গচ্ছাবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ