• শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা ৬ মাসে ৩০ পারা কোরআন খতম! কেরাত ও কোরআন তরজমায় রয়েছে আলিফের অসাধারণ কৃতিত্ব মাটিরাঙ্গায় সেনা অভিযানে ১লাখ ৭৫ লাখ টাকার ভারতীয় কাপড় উদ্ধার কাপ্তাইয়ে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হাজী ক্যাম্পে ওয়াজ মাহফিল বেগম জিয়ার সুস্থতা কামনায় নানিয়ারচরে দোয়া মাহফিল পাহাড়ের সকল হত্যাকান্ডের বিচারের দাবীতে চট্টগ্রামে মানববন্ধন শিক্ষার জন্য চাই আনন্দময় পরিবেশ বললেন শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা মোসাম্মৎ কামরুন নাহার চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে সংবর্ধনা ও ক্যাপিং সেরিমনি চট্টগ্রামের বিশেষজ্ঞ হোমিওপ্যাথ এর সাফল্যঃ আন্তর্জাতিক জার্নালে কেইস রিপোর্ট প্রকাশ খাগড়াছড়িতে আসন্ন দুর্গাপূজার প্রস্তুতি কাজ মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসন বাঘাইছড়িতে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

ভারতের সাথে দেশ বিরোধী চুক্তির প্রতিবাদে ইসলামি আন্দোলনের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার / ১১৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

 

ভারতের সঙ্গে দেশবিরোধী সব চুক্তি বাতিল এবং দূর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে আজ শুক্রবার (৫ জুলাই) ইসলামি আন্দোলন বাংলাদেশ রাঙ্গামাটি জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ইসলামি আন্দোলন বাংলাদেশ এর রাঙ্গামাটি জেলা শাখার নেতাকর্মীরা।

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (৪ জুলাই) এক বিবৃতিতে ইসলামি আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি সফল করার জন্য জেলা ও মহানগর শাখার নেতাদের আহ্বান জানিয়েছিলেন। তারই প্রেক্ষিতে রাঙ্গামাটিতে ব্যানার হাতে প্রতিবাদ মিছিল করে দলটির রাঙ্গামাটি জেলা শাখা।

এর আগে গত ২৭ জুন রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে অনুষ্ঠিত দলটির থানা প্রতিনিধি সম্মেলনে ইসলামী আন্দোলনের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এ কর্মসূচি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ