• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর দ্বিতীয় তম প্রতিষ্ঠা বার্ষিকী ও কৃতি শিক্ষার্থী ২০২৪ অনুষ্ঠিত

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি  / ১৬৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২২ জুন, ২০২৪

 

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার তরুণ ও প্রবীণদের সমন্বয়ে গড়ে উঠা সামাজিক ও মানবিক সংগঠন মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর দ্বিতীয় তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও এসএসসি ২০২৪ পরীক্ষায় জিপিএ প্রাপ্ত,বিশ্ববিদ্যালয়ে ভর্তির চান্স পাওয়া কৃতি শিক্ষার্থীদের নিয়ে সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এইছাড়াও খাগড়াছড়ি জেলায় ১৭ বছর ধরে বিনামূল্যে ৫৪ তম বারের মতো রক্ত দিয়ে মুমূর্ষু রোগীদের জীবন দান করে মানবসেবায় ভূমিকা রাখার জন্য মাসুদ রানাকেও সম্মাননা জানানো হয়।

শনিবার ( ২২ জুন) সকাল ১০টা ৩০ মিনিটের সময় সদর ইউনিয়ন পরিষদের হলরুমে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে সংগঠন এর সাধারণ সম্পাদক মিঠুন সাহার সঞ্চালনায় ও সভাপতি মতিউর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানছড়ি উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠন এর প্রধান উপদেষ্টা ও পানছড়ি সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সমীর দত্ত চাকমা।

এই সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সৈকত চাকমা,পানছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম,পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জ্ঞান প্রভাত তালুকদার, প্রেসক্লাবের সভাপতি জয়নাথ দেব, বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান।

এতে বক্তব্যের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক নিমাই দেবনাথ, সদস্য আছিয়া বেগম।

এই সময় উপস্থিত ছিলেন সংগঠন সদস্যবৃন্দ,কৃতি শিক্ষার্থী, অভিভাবকবৃন্দসহ সাংবাদিকবৃন্দ।

এই সময় বক্তারা, মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর দ্বিতীয় তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা জানান এবং এই সংগঠন এর সাফল্য কামনা করেন। ভবিষ্যতে যেকোনো সামাজিক কার্যক্রমে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন অতিথিবৃন্দরা।

জানা যায়, মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন সমাজের অস্বচ্ছল পরিবারের দরিদ্র মেধাবী শিক্ষার্থী ও পিছিয়ে পড়া বিভিন্ন জনগোষ্ঠীর মানুষের পাশে দাঁড়ানো,যেকোনো সংকটময় মূহুর্ত্বে আর্ত-মানবতার কল্যাণসহ পথশিশু,সুবিধা বঞ্চিত দরিদ্র ও অসচ্ছল ব্যক্তিদের আহার,,চিকিৎসা,আর্থিক সহায়তা,আইন সেবা প্রদান,বাল্যবিবাহ রোধসহ বিভিন্ন সামাজিক সচেতনতা তৈরির লক্ষ্যে ও সেবার মহান ব্রত নিয়ে প্রবীণ ও তরূণদের উৎসাহ ও উদ্দীপনায় ২০২২ সালের ১১ জুন শনিবার সংগঠনটি আত্মপ্রকাশ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ