• শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়ি ডিসি পার্কে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু!

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ১১৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জুন, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:
খাগড়াছড়ির মানিকছড়ি ডিসি এডভেঞ্চার এন্ড ইকো-ট্যুরিজম পার্কে ঘুরতে এসে লেকে ডুবে শিশু পর্যটকের মৃত্যুর ঘটনা ঘটেছে!

মানিকছড়ি ডিসি এডভেঞ্চার এন্ড ইকো-ট্যুরিজম পার্কের দায়িত্বরত সাদাব ইয়াছিন পার্কে কর্মরত কর্মচারীদের বরাত দিয়ে জানান, ঈদের দিন দুপুরে মানিকছড়ি ডিসি এডভেঞ্চার এন্ড ইকো-ট্যুরিজম পার্কে ইসরাফিলসহ সহপাঠী তিনজন পার্কের লেকে কায়াকিং নিয়ে ঘুরতে নামে। একপর্যায়ে কায়াকিং (বোট) পাড়ে ভিড়িয়ে লেকের পাড়ে নেমে পড়ে ইসরাফিল এবং পুনরায় লাফ দিয়ে বোটে উঠার সময় বোটটি উল্টে যায়। এতে ইসরাফিল সাঁতার না জানায় পানিতে ঢুবে তলিয়ে যায়। এক পর্যায়ে শিশুটিকে পানির তলদেশ থেকে উঠিয়ে মানিকছড়ি হাসপাতালে আনলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন! নিহত হাফেজ স্থানীয় কাশিমুল মাদরাসার হেফজ বিভাগের একজন হাফেজ এবং মানিকছড়ি গুচ্ছগ্রামের মো. নজরুল ইসলামের পুত্র বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মহিউদ্দিন জানান, শিশুটি হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পানিতে তলিয়ে যাওয়া শিশুটিকে স্বেচ্ছাসেবীরা তুলে হাসপাতালে আনলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মোহাম্মদ ইকবাল উদ্দিন বলেন, নিহতের পরিবারের কেউ এ বিষয়ে কাউকে দোষী সাবস্ত না করায় এবং কারও বিরুদ্ধে অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা রুজু শেষে নিহতের পরিবারের আবেদনে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের হাতে হস্তান্তর করার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ