• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

মানিকছড়ি ডিসি পার্কে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু!

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ১৬০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জুন, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:
খাগড়াছড়ির মানিকছড়ি ডিসি এডভেঞ্চার এন্ড ইকো-ট্যুরিজম পার্কে ঘুরতে এসে লেকে ডুবে শিশু পর্যটকের মৃত্যুর ঘটনা ঘটেছে!

মানিকছড়ি ডিসি এডভেঞ্চার এন্ড ইকো-ট্যুরিজম পার্কের দায়িত্বরত সাদাব ইয়াছিন পার্কে কর্মরত কর্মচারীদের বরাত দিয়ে জানান, ঈদের দিন দুপুরে মানিকছড়ি ডিসি এডভেঞ্চার এন্ড ইকো-ট্যুরিজম পার্কে ইসরাফিলসহ সহপাঠী তিনজন পার্কের লেকে কায়াকিং নিয়ে ঘুরতে নামে। একপর্যায়ে কায়াকিং (বোট) পাড়ে ভিড়িয়ে লেকের পাড়ে নেমে পড়ে ইসরাফিল এবং পুনরায় লাফ দিয়ে বোটে উঠার সময় বোটটি উল্টে যায়। এতে ইসরাফিল সাঁতার না জানায় পানিতে ঢুবে তলিয়ে যায়। এক পর্যায়ে শিশুটিকে পানির তলদেশ থেকে উঠিয়ে মানিকছড়ি হাসপাতালে আনলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন! নিহত হাফেজ স্থানীয় কাশিমুল মাদরাসার হেফজ বিভাগের একজন হাফেজ এবং মানিকছড়ি গুচ্ছগ্রামের মো. নজরুল ইসলামের পুত্র বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মহিউদ্দিন জানান, শিশুটি হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পানিতে তলিয়ে যাওয়া শিশুটিকে স্বেচ্ছাসেবীরা তুলে হাসপাতালে আনলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মোহাম্মদ ইকবাল উদ্দিন বলেন, নিহতের পরিবারের কেউ এ বিষয়ে কাউকে দোষী সাবস্ত না করায় এবং কারও বিরুদ্ধে অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা রুজু শেষে নিহতের পরিবারের আবেদনে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের হাতে হস্তান্তর করার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ