• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার / ১৪৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

খাগড়াছড়ির রামগড়ে সয়েল বাগানের ভিতর পুরনো বাংলো এলাকা থেকে মোঃ আবু মিয়া (৫৬) নামে এক বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ। বৃস্পতিবার (১৩ জুন) সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত আবু মিয়া রামগড় উপজেলার ১নং রামগড় ইউনিয়নের ৪নং নুরপুর এলাকার মৃত আমির হোসেন এর ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, আবু মিয়া রামগড় সরকারী সোহেল বাগানের শ্রমিক ছিলেন। গতকাল বাগানে কাজ করে বিকেলে বেতনও নিয়েছিলেন। সকালে বাগানের পুরনো বাংলোর পিছনে তার মরদেহ পড়ে থাকার খবর পান পরিবার। নিহতের গাড়ে ও মাথায় জখমের চিহৃ রয়েছে এবং ঘটনাস্থল থেকে একটি লোহার ইস্পাত উদ্ধার করা হয়েছে।

নিহতের ছেলে মো: হানিফ জানান, তার সহজ সরল পিতাকে পিটিয়ে জখম করে হত্যা করা হয়েছে ।
থানার মামলার প্রস্তুতি নিচ্ছেন যে বা যারা তার পিতাকে হত্যা করেছে তিনি পিতা হত্যার বিচার চান।

রামগড় থানার ওসি (ভারপ্রাপ্ত) মো: মনির হোসেন জানান, থানায় মামলার প্রস্তুতি চলছে। লাশের ময়না তদন্তে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে প্রকৃত তথ্য জানা যাবে। তবে আলামত দেখে প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ