• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ৪১৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

 

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

খাগড়াছড়ির রামগড় উপজেলার পাহাড়ঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের টাওয়ার টিলা নামকস্থান থেকে ১৩ই জুন (বৃহস্পতিবার) সকাল ৯টার দিকে আবু মিয়া ( ৫৭) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
আবু মিয়া রামগড় উপজেলার ১নং ইউনিয়নের ৪নং ওয়ার্ড নুরপুর এলাকার মৃত আমির হোসেন এর ছেলে।
সে দীর্ঘদিন যাবত কৃষি গবেষণায় নিয়মিত শ্রমিক হিসেবে কর্মরত ছিল।

জানা গেছে আবু মিয়া গতকাল বুধবার সকাল ১০টা থেকে টাওয়ার টিলা পোষ্টে ডিউটি শুরু করেন এবং সন্ধ্যা ৬টা পযর্ন্ত ডিউটিতে থাকার কথা ছিলো। কিন্তু সে দুপুরের পর ডিউটিরত অবস্থায় নিখোঁজ হন। তার নিখোঁজ হওয়ার খবর ছড়িয়ে পড়লে বাগান কর্তৃপক্ষ খোঁজাখুঁজি শুরু করলে পরবর্তীতে লাশ পাওয়া যায়।

ঘটনায় বাগান কর্তৃপক্ষ ও স্থানীয়রা পুলিশকে খবর দিলে এসআই মহসিন মোস্তফার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
রামগড় থানার উপপরিদর্শক (এসআই) মহসিন মোস্তফা জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে । ঘটনা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ