• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল

মাটিরাঙ্গায় আবুল কাশেম ভুইয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে প্রতিষ্ঠান প্রধান অ্যাসোসিয়েশন

স্টাফ রিপোর্টার / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

 

মাটিরাঙ্গা উপজেলার গুনগত শিক্ষার মানোন্নয়ন ও প্রসারে যে ককোন ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে আশ্বাস দিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মহোদয় জনাব আবুল কাশেম ভূঁইয়া। এসময় মাটিরাঙ্গার প্রতিষ্ঠানগুলোকে সুন্দর ও নিয়মমাফিক পরিচালনার আহবান জানান তিনি।

মঙ্গলবার (১১জুন) বেলা ১১ টার দিকে মাটিরাঙ্গা উপজেলা বেসরকারি প্রতিষ্ঠান প্রধান শিক্ষক অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা বেসরকারি প্রতিষ্ঠান প্রধান শিক্ষক অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মহোদয় জনাব আবুল কাশেম ভূঁইয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

একই সময়ে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. আলী হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. আমেনা বেগমকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানান
মাটিরাঙ্গা উপজেলা বেসরকারি প্রতিষ্ঠান প্রধান শিক্ষক অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

এসময় মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ কাজী মো. সলিম উল্লাহ, তবলছড়ি ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল হক, মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাসেম, মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. নুরুল ইসলাম, তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম ও আলুটিলা বটতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ