• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মানিকছড়িতে যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ১৩৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির মানিকছড়িতে কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে দেশের পাঠকনন্দিত ও বহুলপ্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) বিকাল সন্ধ্যা ৭টায় মানিকছড়ি প্রেসক্লাব হল কক্ষে যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি মো. রবিউল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও কেট কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকছড়ি মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও প্রেসক্লাব সভাপতি মো. মাঈন উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান চলাপ্রু মারমা নিলয়, ইউপি চেয়ারম্যান মো. আবদুল মতিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আতিউল ইসলাম, প্রেসক্লাবের উপদেষ্টা এস এম জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক চিংওয়ামং মারমা মিন্টু, অর্থ সম্পাদক মোকতাদের হোসেন, যায়যায়দিনের ফটিকছড়ি উপজেলা প্রতিনিধি মোহাম্মদ জিপন উদ্দিন, রামগড় প্রতিনিধি মোজাম্মেল হোসাইন, সনাতন নেতা তুষার পাল ও মানিকছড়ি ফুড হাউজ রেস্টুরেন্টের স্বত্বাধিকারী মো. জহিরুল ইসলাম রাশেদ প্রমূখ।

আলোচনায় বক্তারা বলেন, সব শ্রেণী-পেশার মানুষের মুখপত্র হিসেবে দায়িত্ব পালন করছে যায়যায়দিন। সেই দায়িত্ববোধ থেকে প্রকাশনা শুরুর পর থেকে দৈনিক যায়যায়দিন সমাজের অসঙ্গতির কথা সাহসিকতার সাথে তুলে ধরছে। শুরু থেকে এখন পর্যন্ত পত্রিকাটি ক্ষুরধার লেখনি অব্যাহত রেখেছে। যায়যায়দিনের সফলতা কামনা করছি।

এসময় উপস্থিত সকলেই পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। আলোচনা সভা শেষে দৈনিক যায়যায়দিন পত্রিকাটির ১৯ তম বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ