• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

খাগড়াছড়ির মহালছড়েতে বিমল কান্তি চাকমা ও লক্ষ্মীছড়িতে সুপার জ্যোতি চাকমা নির্বাচিত

স্টাফ রিপোর্টার / ১২৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

 

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে খাগড়াছড়ির মহালছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন) সমর্থিত বিমল কান্তি চাকমা ও লক্ষ্মীছড়িতে ইউপিডিএফ প্রসীত সমর্থিত সুপার জ্যোতি চাকমা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বেসরকারি ফলাফলে মহালছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন) সমর্থিত বিমল কান্তি চাকমা (কাপ-পিরিচ) প্রতীক নিয়ে ১০ হাজার ১৩৪ ভোট পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কংজরী চৌধুরী (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৮৫২ ভোট। ভাইস চেয়ারম্যান পদে মো. জসিম উদ্দিন ও নারী ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

লক্ষ্মীছড়ি উপজেলায় ইউপিডিএফ প্রসীত সমর্থিত প্রার্থী সুপার জ্যোতি চাকমা (মাছ) প্রতীক নিয়ে ৮ হাজার ২৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগের সাথোয়াই অং মারমা (আনারস) প্রার্থী পেয়েছেন ৬ হাজার ৮৩০ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে রতন বিকাশ চাকমা (টিউবওয়েল) নিয়ে ৮ হাজার ৬২৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাজেন্দ্র চাকমা (চশমা) প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৩২১ ভোট। নারী ভাইস চেয়ারম্যান পদে আয়ক্রই মারমা (ফুটবল) প্রতীক নিয়ে ৯ হাজার ৩০৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী মিনুচিং মারমা (পদ্মফুল) প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৯৮২ ভোট।

প্রসঙ্গত, গত ৮ মে প্রথম ধাপে লক্ষ্মীছড়ি উপজেলায়ও নির্বাচন অনুষ্ঠিত হয়। কিন্তু আওয়ামী লীগ ও ইউপিডিএফ’র সমর্থকরা পাল্টা-পাল্টি কেন্দ্র দখল, ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনায় যতীন্দ্র কারবারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দেওয়ান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট স্থগিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ