• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

খাগড়াছড়ির মহালছড়েতে বিমল কান্তি চাকমা ও লক্ষ্মীছড়িতে সুপার জ্যোতি চাকমা নির্বাচিত

স্টাফ রিপোর্টার / ৯১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

 

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে খাগড়াছড়ির মহালছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন) সমর্থিত বিমল কান্তি চাকমা ও লক্ষ্মীছড়িতে ইউপিডিএফ প্রসীত সমর্থিত সুপার জ্যোতি চাকমা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বেসরকারি ফলাফলে মহালছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন) সমর্থিত বিমল কান্তি চাকমা (কাপ-পিরিচ) প্রতীক নিয়ে ১০ হাজার ১৩৪ ভোট পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কংজরী চৌধুরী (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৮৫২ ভোট। ভাইস চেয়ারম্যান পদে মো. জসিম উদ্দিন ও নারী ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

লক্ষ্মীছড়ি উপজেলায় ইউপিডিএফ প্রসীত সমর্থিত প্রার্থী সুপার জ্যোতি চাকমা (মাছ) প্রতীক নিয়ে ৮ হাজার ২৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগের সাথোয়াই অং মারমা (আনারস) প্রার্থী পেয়েছেন ৬ হাজার ৮৩০ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে রতন বিকাশ চাকমা (টিউবওয়েল) নিয়ে ৮ হাজার ৬২৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাজেন্দ্র চাকমা (চশমা) প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৩২১ ভোট। নারী ভাইস চেয়ারম্যান পদে আয়ক্রই মারমা (ফুটবল) প্রতীক নিয়ে ৯ হাজার ৩০৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী মিনুচিং মারমা (পদ্মফুল) প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৯৮২ ভোট।

প্রসঙ্গত, গত ৮ মে প্রথম ধাপে লক্ষ্মীছড়ি উপজেলায়ও নির্বাচন অনুষ্ঠিত হয়। কিন্তু আওয়ামী লীগ ও ইউপিডিএফ’র সমর্থকরা পাল্টা-পাল্টি কেন্দ্র দখল, ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনায় যতীন্দ্র কারবারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দেওয়ান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট স্থগিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ