• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মানিকছড়িতে ১০০ লিটার মদ জব্দ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ৯৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের অভিযানে ১০০ লিটার অবৈধ মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাই মদ ও মদ পরিবহনে একটি সিএনজি জব্দসহ ০২ জনকে গ্রেফতার করা হয়েছে।

৩০ মে ভোরে উপজেলার গরমছড়ি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন থানা পুলিশের একটি চৌকস দল।

এ সময় মানিকছড়ি ও ফটিকছড়ি সীমান্তবর্তী এলাকায় একটি সিএনজি গাড়ি থামিয়ে ১০০ লিটার চোলাই মদসহ মো. আলম ওরফে সুমন (৩২) ও সুমন চাকমা (৪৮) কে আটক করা হয়। মো. আলম পাশ্ববর্তী লক্ষ্মীছড়ি উপজেলায় মগাইছড়ি এলাকার মৃত মোজাম্মেল হক ওরফে আলীমুদ্দিের পুত্র এবং সুমন চাকমা (৪৮) একই উপজেলার বাইন্যাছোলার মৃত রবীন্দ্র চাকমার পুত্র।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন, ১০০ লিটার চোলাই মদসহ একটি সিএনজি অটোরিকশা জব্দ করে আটক আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বিধি মোতাবেক যথাসময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ