• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে উপজেলা পরিষদের প্রথম সভা সংবর্ধিত নবনির্বাচিত চেয়ারম্যানেরা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ৯৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের নিয়ে উপজেলা সমন্বয় সভা অনুষ্টিত হয়েছে। সভার শুরুতে উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া ফুলেল শুভেচ্ছায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ করেন।

৩০ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক সমন্বয় সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। সভায় উপজেলা পরিষদের সকল দাপ্তরিক প্রধানের পাশাপাশি উপস্থিত ছিলেন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান চলাপ্রু মারমা নিলয় ও মহিলা ভাইস চেয়ারম্যান নূর জাহান আফরিন লাকি।
সভার শুরুতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন।
এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমেন চাকমাসহ সকল দপ্তর প্রধান উপস্থিত ছিলেন।
এর আগে উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে প্রেসক্লাব প্রতিনিধিরা নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক মিন্টু মারমা, সদস্য মো. ইসমাইল হোসেন ও মো. রবিউল হোসেন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ