• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

প্রশিক্ষনের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি পায় বললেন পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধ: / ৮৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

মোঃ সালাউদ্দিন:-

খাগড়াছড়িতে সপ্তাহব্যাপী বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির ১৭তম ব্যাচের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০মে) সকালে খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রিলশেডে বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা পুলিশের বিভিন্ন ইউনিট থেকে আগত মোট ৩৫ জন প্রশিক্ষণার্থী ১৭তম ব্যাচের এক সপ্তাহ মেয়াদী “দক্ষতা উন্নয়ন কোর্স” এ অংশগ্রহন করেন এবং সফলতার সাথে প্রশিক্ষণ সম্পন্ন করায় প্রশিক্ষণার্থীদের হাতে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার)। পরে প্রশিক্ষণে ১ম, ২য়, ৩য় স্থান অধিকারী পুলিশ সদস্যদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার  মুক্তা ধর। প্রশিক্ষনে উত্তীর্ণ পুলিশ সদস্যদের উদ্দেশ্য পুলিশ সুপার বলেন, প্রশিক্ষনের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি পায়। দৃষ্টিভঙ্গির পরিবর্তন সাধন করে।

এক সপ্তাহ মেয়াদী এ প্রশিক্ষণ পুলিশের বাস্তব কর্মজীবনের দক্ষতা উন্নয়ন সংক্রান্ত বিষয় অন্তর্ভুক্ত করা হয়েছে যা পুলিশ সদস্যদের আরো দক্ষ ও স্মার্ট করে তুলবে। দক্ষতা উন্নয়ন কোর্সের মাধ্যমে অর্জিত জ্ঞান পেশাগত দায়িত্ব পালনে মানব সেবায় প্রতিফলন ঘটাতে হবে।

উপস্থিত প্রশিক্ষণার্থীরা উক্ত কোর্স সম্পর্কে তাদের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, এই কোর্সের মাধ্যমে অর্জিত জ্ঞান, শারীরিক সক্ষমতা, দক্ষতা, পুলিশ বাহিনীর শৃঙ্খলা ইত্যাদি বাস্তব জীবনে কর্মক্ষেত্রে জনগণনের সেবার মাধ্যমে ফুটিয়ে তুলতে আমাদের সহায়ক হবে। এই কোর্সটি অত্যন্ত সময় উপযোগী।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তফিকুল আলম, সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হানসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ