• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহালছড়ি ও লক্ষীছড়ি উপজেলা নির্বাচনে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন পুলিশ সুপার- মুক্তা ধর

স্টাফ রিপোর্টার / ৭৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪’ উপলক্ষ্যে মহালছড়ি ও লক্ষীছড়ি উপজেলার বিভিন্ন এলাকার ভোট কেন্দ্রসমূহের সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সরজমিনে পরিদর্শন করা হয়েছে।

বুধবার (২৯মে) মহালছড়ি ও লক্ষীছড়ি উপজেলায় অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ কার্যক্রম ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পরিদর্শন করেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব মো: সহিদুজ্জামান।

পরিদর্শনকালে পুলিশ সুপার মহোদয় নির্বাচনী দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা ও কেন্দ্রে অবস্থানরত ভোটারদের সাথে কথা বলেন এবং নির্বিঘ্নে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদানের জন্য উৎসাহিত করেন।

এসময় পুলিশ সুপার বলেন, ৩য় ধাপের ভোট গ্রহন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। আপনারা ইতোমধ্যে প্রথম ও দ্বিতীয় ধাপে দেখেছেন। ৩য় ধাপে এবারও তেমন হবে। আইন-শৃঙ্খলা সমুন্নত রেখে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করতে আমরা বধ্য পরিকর । কোনো ধরনের অনিয়ম গ্রাহ্য করা হবেনা।

পাশাপাশি ভোটকেন্দ্রের দায়িত্বরত সকল অফিসার ও ফোর্সকে সর্বোচ্চ সতর্কতার সহিত পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান এবং ভোটকেন্দ্রসমূহের আশেপাশের এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। ভোটের শান্তিপূর্ণ পরিবেশ নিয়ে উপস্থিত সকল ভোটার, এলাকাবাসী, প্রার্থী ও তাদের এজেন্টগণ স্বস্তি প্রকাশ করেন এবং দায়িত্বরত খাগড়াছড়ি জেলা পুলিশের সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন। ভোটের শান্তিপূ্র্ণ পরিবেশ ধরে রাখতে পুলিশ সুপার খাগড়াছড়ির সকল প্রার্থী ও সমর্থকদের আহবান জানান।

পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব মোঃ জসীম উদ্দিন পিপিএম, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ কামরুল আলমসহ খাগড়াছড়ি জেলা পুলিশ ও জেলা প্রশাসন এর উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ