• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত ঈদের দ্বিতীয় দিনেও চলছে পশু কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে গোস্ত বিতরণ পিসিসিপি’র উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে পূর্বপাড়ার অসহায় ও সুবিধা বঞ্চিত দুই হাজার নারী পেলো কোরবানির মাংস যৌতুকের দ্বায়ে গ্রেফতার রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা রাশেদ মানিকছড়ি ডিসি পার্কে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু! ঈদুল আজহা উপলক্ষে ত্রানসামগ্রী বিতরণ করেছে দীঘিনালা জোন গুইমারায় ১৯৮লিটার চোলাই মদসহ আটক-১

মহালছড়ি ও লক্ষীছড়ি উপজেলা নির্বাচনে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন পুলিশ সুপার- মুক্তা ধর

স্টাফ রিপোর্টার / ৬৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪’ উপলক্ষ্যে মহালছড়ি ও লক্ষীছড়ি উপজেলার বিভিন্ন এলাকার ভোট কেন্দ্রসমূহের সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সরজমিনে পরিদর্শন করা হয়েছে।

বুধবার (২৯মে) মহালছড়ি ও লক্ষীছড়ি উপজেলায় অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ কার্যক্রম ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পরিদর্শন করেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব মো: সহিদুজ্জামান।

পরিদর্শনকালে পুলিশ সুপার মহোদয় নির্বাচনী দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা ও কেন্দ্রে অবস্থানরত ভোটারদের সাথে কথা বলেন এবং নির্বিঘ্নে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদানের জন্য উৎসাহিত করেন।

এসময় পুলিশ সুপার বলেন, ৩য় ধাপের ভোট গ্রহন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। আপনারা ইতোমধ্যে প্রথম ও দ্বিতীয় ধাপে দেখেছেন। ৩য় ধাপে এবারও তেমন হবে। আইন-শৃঙ্খলা সমুন্নত রেখে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করতে আমরা বধ্য পরিকর । কোনো ধরনের অনিয়ম গ্রাহ্য করা হবেনা।

পাশাপাশি ভোটকেন্দ্রের দায়িত্বরত সকল অফিসার ও ফোর্সকে সর্বোচ্চ সতর্কতার সহিত পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান এবং ভোটকেন্দ্রসমূহের আশেপাশের এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। ভোটের শান্তিপূর্ণ পরিবেশ নিয়ে উপস্থিত সকল ভোটার, এলাকাবাসী, প্রার্থী ও তাদের এজেন্টগণ স্বস্তি প্রকাশ করেন এবং দায়িত্বরত খাগড়াছড়ি জেলা পুলিশের সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন। ভোটের শান্তিপূ্র্ণ পরিবেশ ধরে রাখতে পুলিশ সুপার খাগড়াছড়ির সকল প্রার্থী ও সমর্থকদের আহবান জানান।

পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব মোঃ জসীম উদ্দিন পিপিএম, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ কামরুল আলমসহ খাগড়াছড়ি জেলা পুলিশ ও জেলা প্রশাসন এর উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ