• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত

স্টাফ রিপোর্টার / ২৩৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে আরো একটি সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত হয়েছে। তার নাম দিগন্ত চাকমা(১৮)। এই নিয়ে ঈদের দিন তিনটি পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত হলেন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা সদরের মহালছড়া নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দিগন্ত মহালছড়ির মুবাছড়ি এলাকার বাসিন্দা। তিনি খাগড়াছড়ি সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী।

জানা যায়, পেছন থেকে আসা একটি মোটরসাইকেল পথচারী দিগন্ত চাকমাকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দিগন্তের মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস তার মরদেহ উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে।

খাগড়াছড়ি সদর থানার ওসি আরিফুর রহমান বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এর আগে খাগড়াছড়ির গুইমারায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হন। নিহতরা হলেন, মেহেদী হাসান পায়েল (২০) ও আলী হোসেন (১৭)। বৃহস্পতিবার (১১ এপ্রিল) গুইমারার বটতলী ও বড়পিলাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা মোটরসাইকেল আরোহী ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ