• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোয়ালন্দে “এ এস আই ফারুক” ও “এ এস আই দেলোয়ারের” সফল অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।। / ৭৪২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ছদ্দবেশ ধারণ করে বিশেষ অভিযান পরিচালনা কালে জিআর-৪৩/২৩ এর ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ লিটন খানকে গ্রেপ্তার করেছে পুলিশ সে উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড সাত্তার মেম্বার পাড়ার মোঃ বাদশা খানের ছেলে।

এছাড়াও ১৮৩/১৮ এর ২বছর সশ্রম কারাদণ্ডাদেশ প্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামী মোছাঃ রহিমা খাতুনকে গ্রেপ্তার করে। সে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার মিজানুর রহমানের স্ত্রী।

সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস । তিনি বলেন, আসামী লিটন খানকে সোমবার গভীর রাতে উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড সাত্তার মেম্বার পাড়া বিলের ভিতর থেকে এ এস আই ফারুক” ও “এ এস আই দেলোয়ার লুঙ্গি পরিধান করে সাধারণ মানুষের ছদ্দবেশ ধরে ক্লোরিং বা হামাগুড়ি দিয়ে আটক করে।

অপরদিকে মোছাঃ রহিমা খাতুনকে সোমবার গভীর রাতে অভিযান পরিচালনা কালে উপজেলা এলাকার নিজ বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে ২জন আসামিকে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ