• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম
রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাশ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী

বিজিবির অভিযানে বিপুল পরিমাণ অবৈধ সেগুন ও গামারী কাঠ জব্দ

মোঃ আলমগীর হোসেন,লংগদু(রাঙ্গামাটি) / ১১৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৫ মার্চ, ২০২৪

 

মোঃ আলমগীর হোসেন,লংগদু(রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদু উপজেলায় রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমাণ অবৈধ সেগুন ও গামারী কাঠ জব্দ করা হয়েছে।

সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে, রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) এর গুলশাখালী, চরুয়াখালী, তেমাথা এবং পোকশাপাড়া বিজিবি ক্যাম্প এর দায়িত্বপূর্ণ বিভিন্ন এলাকায় চোরাকারবারীরা বন থেকে কাঠ কাটছে এবং চোরাচালানের উদ্দেশ্যে একত্রিত করছে।

এমন সংবাদের ভিত্তিতে রাজনগর জোন কমান্ডার লেঃ কর্নেল শাহ্ মোঃ শাকিল আলম, এসপিপি এর নির্দেশনায় সহকারী পরিচালক মোঃ নাজমুল হোসেন এর নেতৃত্বে পৃথক পৃথক ০৪টি স্থানে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চালাকালীন সময়ে চোরাকারবারীরা বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে কাঠগুলো রেখে দ্রুত পালিয়ে যায়। পরিচালিত অভিযানসমূহে মালিকবিহীন অবস্থায় আনুমানিক ১২৫ ঘনফুট সেগুন ও ৩৫ ঘনফুট গামারী কাঠ জব্দ করা হয়।

যার আনুমানিক মূল্য ৩,০২,৫০০/- (তিন লক্ষ দুই হাজার পাঁচশত) টাকা। বর্ণিত কাঠসমূহ রাঙ্গীপাড়া ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ প্রসংগে রাজনগর জোন কমান্ডার জানান, অবৈধ কাঠ চোরাচালানের বিরুদ্ধে চলমান আভিযান কার্যক্রম অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ