• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম
কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন

রাজবাড়ীতে ১২ বছর পর মাদক মামলায় যাবতজীবন সাজাপ্রাপ্ত আসামি “কামরুল” গ্রেপ্তার

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি / ৯৫২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।।

কুখ্যাত মাদক সম্রাট যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত দীর্ঘ একযুগ ধরে পলাতক আসামী মো: কামরুল ইসলাম’কে ঝিনাইদহ জেলার সদর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার ১৩ই মার্চ বিকালে এক প্রেস নোটের ফরিদপুর র‍্যাব-১০ এর কোম্পানি কমান্ডার শাইখ আক্তার জানান, ১২ই মার্চ আনুমানিক দুপুর ৩ ঘটিকায় সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ জেলার সদর থানাধীন পরানপুর বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে,মাদক মামলায় যাবজ্জীবন কারান্ডে দন্ডিত দীর্ঘ একযুগ ধরে পলাতক আসামী মো: কামরুল ইসলাম (৩৯),কে গ্রেপ্তার করা হয়েছে। সে যশোর জেলার বেনাপোল থানার কাতমারী গ্রামের মো: কুদ্দুস আলী বিশ্বাস এর ছেলে।
র‍্যাব আরও জানান,গ্রেফতারকৃত আসামী কামরুল একজন আন্ত:জেলা মাদক কারবারি। সে দেশের সীমান্তবর্তী জেলা যশোর এর বিভিন্ন বর্ডার এলাকা থেকে চোরাই পথে মাদকদ্রব্য এনে যশোর, ফরিদপুর, রাজবাড়ী সহ আশপাশের বিভিন্ন জেলার বিভিন্ন থানা এলাকায় পাইকারী বিক্রয় করতো। সে বিভিন্ন সময় ছদ্মনাম ব্যবহার করলেও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে মাদকদ্রব্য সহ হাতেনাতে ধরা পড়ে। পরে গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ