• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাজবাড়ীতে আলোচিত মাদক কারবারী সাদ্দাম গ্রেপ্তার !

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ উপজেলা / ১৩৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।।

পাংশা মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ৮১ পিছ ইয়াবা ট্যাবলেট ও ৬০টি মাদক জাতীয় টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ।

শুক্রবার ১৬ই ফেব্রুয়ারী দুপুরে এক প্রেস নোটের মাধ্যমে পাংশা থানা পুলিশের অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান,চর ঝিকড়ী সাকিনস্থ জনৈক সাদ্দাম হোসেন এর বসত বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর হইতে ৮১ পিছ ইয়াবা ট্যাবলেট এবং ৬০ টি মাদক জাতীয় টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধারসহ আলোচিত মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেন (৩৫),কে আটক করে পুলিশ। সে পাংশা থানাধীন চর ঝিকড়ী গ্রামের আজগর আলী মন্ডল এর ছেলে। উক্ত আসামী সাদ্দাম এর বিরুদ্ধে আরও ১টি মাদক মামলা রয়েছে। পরে আসামীর বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ