• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

গোয়ালন্দে তদন্ত ওসি “উত্তম কুমার” এর হস্তক্ষেপ হতদরিদ্র প্রকল্পের টাকা ফেরত পেল এক নারী

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ উপজেলা / ১০৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে কণা বেগম (৩৫) নামে একজন হতদরিদ্র নারীর সরকারী ৪০ দিনের কর্মসূচি প্রকল্পের মাটি কাটার ১৬ হাজার টাকা ফেরত পেল, গোয়ালন্দ ঘাট থানা পুলিশের তদন্ত ওসি উত্তম কুমার এর বিশেষ সহযোগিতায়। দীর্ঘদিন যাবত মোবাইলগত সমস্যার কারণে সরকারী হতদরিদ্র প্রকল্পের ৪০ দিনের কর্মসূচির টাকা পাচ্ছিলা না কণা বেগম (৩৫)। সে দৌলতদিয়া ইউনিয়নের তাহের কাজি পাড়া গ্রামের মৃত হারুণ সরদারের স্ত্রী। মঙ্গলবার ৬ই ফেব্রুয়ারী সন্ধায় ঐ নারীর মোবাইলগত সহ সমস্ত সমস্যা নিজ হাতে সামাধান করে গোয়ালন্দ ঘাট থানা হতে টাকা ভুক্তভোগী নারী কণার হাতে তুলেদেন তদন্ত ওসি উত্তম কুমার।

এবিষয়ে তদন্ত ওসি উত্তম কুমার এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন,দীর্ঘদিন ঐ নারী দৌলতদিয়া ইউনিয়নের ৪০ দিনের হতদরিদ্র প্রকল্প কমসূচীর টাকা পাচ্ছিলো না,বলে তার সংসার চালাতে খুবই কষ্ট হচ্ছিল। বিষয়টি গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে অবগত করা হলে, আমরা ভুক্তভোগী নারীর টাকা পেতে সহযোগীতা করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ