• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম
রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাশ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী

গোয়ালন্দে তদন্ত ওসি “উত্তম কুমার” এর হস্তক্ষেপ হতদরিদ্র প্রকল্পের টাকা ফেরত পেল এক নারী

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ উপজেলা / ৮৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে কণা বেগম (৩৫) নামে একজন হতদরিদ্র নারীর সরকারী ৪০ দিনের কর্মসূচি প্রকল্পের মাটি কাটার ১৬ হাজার টাকা ফেরত পেল, গোয়ালন্দ ঘাট থানা পুলিশের তদন্ত ওসি উত্তম কুমার এর বিশেষ সহযোগিতায়। দীর্ঘদিন যাবত মোবাইলগত সমস্যার কারণে সরকারী হতদরিদ্র প্রকল্পের ৪০ দিনের কর্মসূচির টাকা পাচ্ছিলা না কণা বেগম (৩৫)। সে দৌলতদিয়া ইউনিয়নের তাহের কাজি পাড়া গ্রামের মৃত হারুণ সরদারের স্ত্রী। মঙ্গলবার ৬ই ফেব্রুয়ারী সন্ধায় ঐ নারীর মোবাইলগত সহ সমস্ত সমস্যা নিজ হাতে সামাধান করে গোয়ালন্দ ঘাট থানা হতে টাকা ভুক্তভোগী নারী কণার হাতে তুলেদেন তদন্ত ওসি উত্তম কুমার।

এবিষয়ে তদন্ত ওসি উত্তম কুমার এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন,দীর্ঘদিন ঐ নারী দৌলতদিয়া ইউনিয়নের ৪০ দিনের হতদরিদ্র প্রকল্প কমসূচীর টাকা পাচ্ছিলো না,বলে তার সংসার চালাতে খুবই কষ্ট হচ্ছিল। বিষয়টি গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে অবগত করা হলে, আমরা ভুক্তভোগী নারীর টাকা পেতে সহযোগীতা করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ