• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজবাড়ীতে স্ত্রী হত্যার দায়ে স্বামী রুবেল সরদারের মৃত্যুদণ্ড

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ উপজেলা / ২৪১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, প্রতিনিধি রাজবাড়ী।।

রাজবাড়ী পাংশা উপজেলা মাছপাড়া ইউনিয়ন কালিনগর গ্রামে স্ত্রী লিপি খাতুন কে কুপিয়ে ও গলা টিপে হত্যার দায়ে স্বামী রুবেল সরদার কে রাজবাড়ী জেলা ১ নং আদালতে মৃত্যুদন্ড রায় প্রধান সহ ৫০ হাজার টাকা জরিপানা করেন।

সোমবার অতিরিক্ত জেলা দায়রা জজ প্রথম আদালত জান্নাতুল নিলিফা জাহান এর আদালতে এই আদেশ প্রদান করা হয় । আদেশের সময় মূল আসামি রুবেল সরদার, শো শরিলে আদালতে হাজির ছিলেন ।

নিহতর পিতা মোঃ এলেম আলী বলেন দুই পরিবারের সম্মতি ক্রমে বাড়ি বাড়ি ভাবে পাংশা উপজেলা মাছপাড়া ইউনিয়নের কালিনগর গ্রামে রুবেল সরদারের সঙ্গে এই বিয়ে হয় । দম্পতির তিন ছেলে সন্তান রয়েছে ।

বিয়ের পর হইতেই কলহ চলে আসছিল তারী জের ধরে ১৯শে জানুয়ারি ২০২২ সকাল ৮টার সময় নিজ বাড়িতে গলা টিপে ও কুপিয়ে হত্যা করেন । রুবেল সরদার কে ওই দিনই স্থানীয় জনতা আটক করেন , একুদিনে লিপি খাতুন এর বাবা পাংশা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

রাজবাড়ী জজ কোর্টের পিপি এডভোকেট উজির আলী বলেন বাদী পক্ষের আরজি ও আসামি পক্ষের রুবেল সরদারের ও আসামি রুবেল সরদারের স্বীকারোক্তিতে বিজ্ঞ আদালত এই রায় প্রদান করেন । পুলিশের তদন্ত রিপোর্টের উপর ভিত্তি করে , সমস্ত সাক্ষীদের জবানবন্দীর উপরে ভিত্তি করে , আদালত ৩০২ ধারায় অভিযোগ গঠন করেন । পিপি অ্যাডভোকেট উজির আলী আরু বলেন রাষ্ট্রপক্ষ সহ আমরা এই রায়ে সন্তুষ্ট প্রকাশ করেছি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ