• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রাজবাড়ীতে স্ত্রী হত্যার দায়ে স্বামী রুবেল সরদারের মৃত্যুদণ্ড

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ উপজেলা / ২৪৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, প্রতিনিধি রাজবাড়ী।।

রাজবাড়ী পাংশা উপজেলা মাছপাড়া ইউনিয়ন কালিনগর গ্রামে স্ত্রী লিপি খাতুন কে কুপিয়ে ও গলা টিপে হত্যার দায়ে স্বামী রুবেল সরদার কে রাজবাড়ী জেলা ১ নং আদালতে মৃত্যুদন্ড রায় প্রধান সহ ৫০ হাজার টাকা জরিপানা করেন।

সোমবার অতিরিক্ত জেলা দায়রা জজ প্রথম আদালত জান্নাতুল নিলিফা জাহান এর আদালতে এই আদেশ প্রদান করা হয় । আদেশের সময় মূল আসামি রুবেল সরদার, শো শরিলে আদালতে হাজির ছিলেন ।

নিহতর পিতা মোঃ এলেম আলী বলেন দুই পরিবারের সম্মতি ক্রমে বাড়ি বাড়ি ভাবে পাংশা উপজেলা মাছপাড়া ইউনিয়নের কালিনগর গ্রামে রুবেল সরদারের সঙ্গে এই বিয়ে হয় । দম্পতির তিন ছেলে সন্তান রয়েছে ।

বিয়ের পর হইতেই কলহ চলে আসছিল তারী জের ধরে ১৯শে জানুয়ারি ২০২২ সকাল ৮টার সময় নিজ বাড়িতে গলা টিপে ও কুপিয়ে হত্যা করেন । রুবেল সরদার কে ওই দিনই স্থানীয় জনতা আটক করেন , একুদিনে লিপি খাতুন এর বাবা পাংশা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

রাজবাড়ী জজ কোর্টের পিপি এডভোকেট উজির আলী বলেন বাদী পক্ষের আরজি ও আসামি পক্ষের রুবেল সরদারের ও আসামি রুবেল সরদারের স্বীকারোক্তিতে বিজ্ঞ আদালত এই রায় প্রদান করেন । পুলিশের তদন্ত রিপোর্টের উপর ভিত্তি করে , সমস্ত সাক্ষীদের জবানবন্দীর উপরে ভিত্তি করে , আদালত ৩০২ ধারায় অভিযোগ গঠন করেন । পিপি অ্যাডভোকেট উজির আলী আরু বলেন রাষ্ট্রপক্ষ সহ আমরা এই রায়ে সন্তুষ্ট প্রকাশ করেছি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ