• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

পানছড়িতে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি / ১৮২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

আনোয়ার হোসেন,পানছড়ি প্রতিনিধি।

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় কুজেন্দ্র লাল ত্রিপুরার নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। এর আয়োজক ছিল পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন।

সোমবার (১ জানুয়ারী) বিকাল ৩’টা থেকে পানছড়ি বাজারের প্রধান সড়কের পাশে এই পথসভা অনুষ্ঠিত হয়।

পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজির হোসেন এর সঞ্চালিত পথসভায় স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ২৯৮নং আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এতে সভাপতিত্ব করেন পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন। এই সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য বকুল চন্দ্র চাকমা,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সতীশ চন্দ্র চাকমা।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা কখনো দেশের উন্নয়ন সহ্য করতে পারেনা। তারা ষড়যন্ত্রের মাধ্যমে আওয়ামী লীগের শক্তিকে দুর্বল করতে চায়। জনগন এখন এসব মানে না। জনগন উন্নয়নে বিশ্বাসী। একমাত্র শেখ হাসিনার হাত ধরেই দেশ এখন উন্নয়নের মহাসড়কে। তাই আগামী ৭ জানুয়ারী ব্যালটের মাধ্যমেই দেশবাসী তা প্রমান করবে। সর্বস্তরের মানুষের অংশগ্রহনে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে বলে তিনি জানান। সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে সামনের নির্বাচনে সবার কাছে তিনি নৌকা মার্কার ভোট চেয়ে দোয়া ও আর্শিবাদ কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব দিদারুল আলম দিদারসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃদ্ধরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ