• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

মধ্যরাতে শীতার্তদের কম্বল দিলেন পুলিশ সুপার মুক্তা ধর

স্টাফ রিপোর্টার / ২৯৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

সারাদেশে সবাই যখন পুরাতন বছরকে বিদায় ও নতুন বছরকে স্বাগত জানাতে নানা আয়োজনে ব্যস্ত সময় পার করছে তখন বাস স্টেশন ও শহরের অলিগলি ঘুরে ঘুরে রিকশাচালক, অসহায়, হতদরিদ্র, ভাসমান ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর।

রোববার (৩১ ডিসেম্বর) মধ‌্যরাতে খাগড়াছড়ি শহরের বাস টার্মিনাল, চেঙ্গী স্কোয়ার, কলেজ গেইট, মহাজন পাড়া, হাসপাতাল গেইট এলাকায় অসহায়, হতদরিদ্র, পথশিশু ও প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ করেন খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর।

কনকনে শীতের মধ্যে হঠাৎ পুলিশ সুপারের হাতে শীতবস্ত্র দেখে ছিন্নমূল অসহায় ও প্রতিবন্ধীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

খাগড়াছড়ি শহরের বাস টার্মিনালে থাকা বৃদ্ধ আব্দুল আহাদ বলেন, রাতে প্রচণ্ড শীত পড়লেও কেউ শীতের কাপড় দেয় না। কনকনে শীতে বারান্দায় পড়ে থাকি। একটা কম্বলের জন্য কত মানুষের কাছে যে গেছি বলতে পারি না। কিন্তু না চাইলেও পুলিশ আমার গায়ে কম্বল জড়িয়ে দিছে।

কম্বল বিতরণ কালে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, আমরা আপনাদেরই সন্তান।
প্রচণ্ড শীতে ছিন্নমূল ও অসহায় মানুষকে একটা করে কম্বল দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেয়ে আনন্দের আর কী হতে পারে। এই শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো পুলিশ বাহিনীর দায়িত্ব বলে মনে করি।

তিনি বলেন, শীতে কোনো অসহায়, হতদরিদ্র, ভাসমান ছিন্নমূল মানুষ যেন শীতের কষ্ট না পায়, সে জন্য তাদের পাশে এসে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি। শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিক কাজেও এগিয়ে আসছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ