• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাটিরাঙায় কুজেন্দ্র লাল ত্রিপুরার সমর্থনে মিছিল ও গণসংযোগ

স্টাফ রিপোর্টার / ২৫৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
hdr

দ্বাদশ সংসদ নির্বাচনে ২৯৮ পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে নৌকা প্রতীকের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার সমর্থনে মিছিল ও গণসংযোগ করেছে মাটিরাঙা পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে মাটিরাঙা পৌর আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ ফরাজীর নেতৃত্বে মিছিল করে কয়েক’শ নেতাকর্মী।

নৌকার সমর্থনে মিছিল শেষে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মাটিরাঙ্গা পৌর ভবন এলাকা শুরু করে মাটিরাঙ্গা বাজারের অলিগলিতে গণসংযোগ করে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন মাটিরাঙা পৌর আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ ফরাজী।

এসময় মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম পিসি, সাংগঠনিক সম্পাদক মো. খোরশেদ আলম সুমন, মো. আব্দুল হাকিম, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ, পৌর ছাত্রলীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক ও সাধারন সম্পাদক মো. শাহীন আলমসহ
মাটিরাঙা পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

গনসংযোগকালে পাহাড়ের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান। তিনি বলেন, নৌকা প্রতীক উন্নয়ন ও শান্তির প্রতীক। কুজেন্দ্র লাল ত্রিপুরা আধুনিক খাগড়াছড়ির রূপকার। স্মার্ট খাগড়াছড়ি বিনির্মানে নৌকার বিকল্প নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ