• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

রামগড় সীমান্তে অবৈধভাবে প্রবেশের দ্বায়ে ভারতীয় দুই নাগরিক আটক

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: / ৩২৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

খাগড়াছড়ির রামগড় সীমান্তে খেদাছড়া এলাকা থেকে অবৈধভাবে প্রবেশের দ্বায়ে ভারতীয় দুই নাগরিক আটক করেছে রামগড় ৪৩ বিজিবি।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১১ টায় রামগড় ৪৩ বিজিবি এর অধীনস্থ কাশিবাড়ী বিওপিতে কর্মরত নায়েক সুবেদার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল কর্তৃক ছোটখেদা এলাকায় স্থান হতে দুই জন ভারতীয় নাগরিক পুষ্প রাণী দাস (৬০), স্বামী-রণজিত দাস ও দিপংকর দাস (৩১),পিতা-রণজিত দাস উভয়ের গ্রাম- ৮নং কালীনগর দাসের দড়, পোঃ কালীনগর,থানা-হারউড পয়েন্ট কোটাল এবং জেলা-দক্ষিণ পরগণা) ভারত হতে বাংলাদেশে প্রবেশকালে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা গত ০৮ ডিসেম্বর দক্ষিণ চব্বিশ পরগণা হতে আগরতলা পর্যন্ত ট্রেনযোগে এবং আগরতলা হতে বাস – যোগে উদয়পুর আসে, উদয়পুর হতে বাসযোগে সাবরুম হয়ে বাংলাদেশে প্রবেশ করে। উল্লেখ্য,পুষ্প রাণী এর ছোট ভাই বিনদ দাস, ৩৪ নং ওয়ার্ড, পাথরঘাটা, কোতয়ালী, চট্টগ্রামে বসবাস করে। তার বাড়িতেই আসার উদ্দেশ্যে তারা বাংলাদেশে প্রবেশ করে। রামগড় ৪৩ বিজিবির অধিনায়ক লে,কর্ণেল আবু বকর সিদ্দিক সাইমুম জানান,আটককৃত ভারতীয় নাগরিকদের কে রামগড় থানায় হস্তান্তর করা হয়েছে এবং অবৈধ অনুপ্রবেশের দায়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ