• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

স্টাফ রিপোর্টার: / ২৬৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮নং পার্বত্য খাগড়াছড়ি আসনে মনোনয়ন ফরম নিয়েছেন কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি। তিনি খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি। এবং ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) হিসেবে দায়িত্ব পালন করছেন।

সোমবার (২০ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপির পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক এড. আশুতোষ চাকমা, আব্দুল জব্বার, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম দিদার, জেলা পরিষদের সদস্য নিলোৎপল খীসা, হিরন জয় ত্রিপুরা, খোকনেশ্বর ত্রিপুরা, মাইনউদ্দিন, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে ও উপ দপ্তর সম্পাদক নুরুল আযমসহ জেলা আওয়ামীলীগের শতাধিক নেতৃবৃন্দ।

বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী বলেন, আমাদের বিশ্বাস বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাগড়াছড়ির তৃণমূলের নেতাকর্মীদের আস্থার ঠিকানা কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে টানা তৃতীয় মেয়াদে নৌকা প্রতীক দিবেন। কুজেন্দ্র লাল ত্রিপুরাকে মনোনয়ন দিলে তাকে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রীকে আসনটি উপহার দেবেন বলেও জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ