• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

তফসিল ঘোষণায় রামগড় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আনন্দ মিছিল

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ১৪৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

জাতিয় নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচনী তফসিল ঘোষণার পর খাগড়াছড়ির রামগড়ে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের অংশগ্রহণে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যা ৭টায় রামগড়ের মেইনসড়ক প্রদক্ষীন করে বিশাল জনস্রোতটি। এতে অংশ গ্রহণ করেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,সেচছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ,তাঁতীলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা আনন্দ মিছিলে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে পুরো এলাকা। মিছিলটি রামগড় পুলিশ বক্সের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে বক্তব্য দেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম(আলমগীর)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ