• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে উন্নয়ন প্রকল্প উদ্বোধন

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৫৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়ণে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় নির্মিত ১৫টি প্রকল্প উদ্বোধন উপলক্ষে মানিকছড়ি উপজেলায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ির সংসদ সদস্য ও উপজাতি শরনার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি। অতিথি ছিলেন, পার্বত্য উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মজিবুল আলম, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, উপজলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরী, সহকারী কমিশনার ( ভূমি) শাহীনা নাছরিন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এম.এ.জব্বার, শাহিনা আক্তার, মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক প্রমূখ। ১৫ টি প্রকল্পের মধ্যে মানিকছড়ি উপজেলার ৮৫ লাখ টাকা ব্যয় উপজেলা শিশু পার্ক ও ৪ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে চেঙ্গছড়া গোদাতলী সড়কে রাস্তা ও ব্রীজ (১.২ কিলোমিটার রাস্তা ও ৪৫ মিটার ব্রীজ) নির্মাণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ