• সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম
দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন  মানিকছড়িতে শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বক্তৃতা ও ছাতা বিতরণ

বান্দরবানে ঈদ-উল-আযহা উপলক্ষে ভিজিএফ চাল বিতরন

বান্দরবন প্রতিনিধি: / ৬১৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

বান্দরবানে ঈদ-উল-আযহা উপলক্ষে ভিজিএফ চাল বিতরন
বান্দরবানে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর আওতায় ৫ হাজার ৬ শত ২১ জন গরীব ও দু:স্থ পরিবারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার (চাউল) প্রদান করা হয়েছে।
বুধবার (১৪ জুলাই) সকালে বান্দরবান পৌর কার্যালয়ে গরীব, কর্মহীন ও দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার ভিজিএফ চাউল প্রদান করা হয়। এসময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর এই মানবিক ঈদ উপহার প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, করোনাকালীন কিংবা যে কোনো দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের পাশে, আছেন ও থাকবেন। তিনি আরও বলেন, বর্তমান করোনাকালেও দেশের কোনো মানুষ যাতে খাবারসহ যে কোনো বিষয়ে কষ্ট না পায় সে ব্যাপারে প্রধানমন্ত্রী অত্যন্ত সজাগ ও আন্তরিক। মানুষের কষ্ট লাঘবে সরকার যেকোনো ধরনের সহায়তা দিয়ে এগিয়ে আসছে, আগামীতেও এ সহায়তা অব্যাহত থাকবে।

পৌরসভা মেয়র বলেন, বুধবার বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের জন্য প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার এক হাজার জনকে খাদ্যশস্য ও ভিজিএফ এর ৫ হাজার ৬২১জনকে খাদ্যশস্য বিতরণ করা হচ্ছে। তবে করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি রক্ষার জন্য উপকারভোগীদের পৌরসভায় না এসে তাদের নিজ নিজ বাড়িতে পৌঁছে দেয়া হবে। সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর, নারী কাউন্সিলর ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ এ কাজ সমন্বয় করবেন।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, জেলা পরিষদ সদস্য তিং তিং ম্যা ও প্যানেল মেয়র সৌরভ দাশ শেখরসহ পৌরসভার কাউন্সিলর এবং মহিলা কাউন্সিলররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ