• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

খাগড়াছড়িতে কাভার্ডভ্যানে আগুন

স্টাফ রিপোর্টার / ১৯৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের প্রথম দিনে খাগড়াছড়িতে ফাইভ স্টার এক্সপ্রেস সার্ভিসের একটি পণ্যবাহী কাভার্ডভ্যানে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়য়ন্ত্রণে আনে। ততক্ষনে কাভার্ডভ্যানের সামনের অংশ পুড়ে যায়।

বুধবার (৮ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের আলুটিলা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পণ্যবাহি কাভার্ডভ্যানটি মাটিরাঙ্গা বাজার অতিক্রম করে আলুটিলা পৌছলে ওত পেতে থাকা দুর্বৃত্তরা কাভার্ডভ্যানে আগুন ধরিয়ে দেয়।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, সকালের দিকে পন্যবাহী পরিবহন সংস্থা ‘ফাইভ স্টার এক্সপ্রেস সার্ভিসের একটি কার্ভাড ভ্যান মালামাল নিয়ে চট্রগ্রাম থেকে খাগড়াছড়িতে যাওয়ার পথে আলুটিলা উঠার সময় দুষ্কৃতিরা কার্ভাড ভ্যানে আগুন দেয়। এতে গাড়ির সামনের অংশ পুড়ে যায় । আগুনে গাড়ি থাকা মালামালও ক্ষতিগ্রস্ত হয়। ঘটনার সাথে জড়িতদের খোঁজা হচ্ছে ।

এর আগে দ্বিতীয় দফা অবরোধের প্রথম দিন রোববার (৫ নভেম্বর) খাগড়াছড়ির আলুটিলায় একটি ট্রাকে আগুনে দেয় দুবৃর্ত্তরা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ