• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

গাঁজা ভারতীয় ওষুধ চোরাই গাড়ী উদ্ধার ও অপরাধী আটকে আইজিপি পুরস্কার পেলেন মানিকছড়ি পুলিশ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

গত সেপ্টেম্বর মাসে খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশ পৃথক অভিযানে ৩০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী, চোরাই হওয়া পিকআপ উদ্ধার ও জড়িত চোর আটক এবং ভারতীয় ওষুধসহ একটি প্রাইভেটকারসহ একজন চোরাই কারবারীকে আটকের ঘটনায় ইনস্পেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি) কর্তৃক পুরস্কার লাভ করেছেন মানিকছড়ি থানা পুলিশ।

গতকাল শনিবার বিকেলে খাগড়াছড়ি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় আইজিপি কর্তৃক মানিকছড়ি থানা পুলিশকে গত সেপ্টেম্বর মাসে পৃথক অভিযানে ৩০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী, চোরাই হওয়া পিকআপ উদ্ধার ও জড়িত চোর আটক এবং ভারতীয় ওষুধসহ একটি প্রাইভেটকারসহ একজন চোরাই কারবারীকে আটকের তিনটি ঘটনায় ইনস্পেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি) কর্তৃক মানিকছড়ি থানা পুলিশকে পুরস্কৃত করা হয়। যা গতকাল শনিবার খাগড়াছড়ি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মুক্তা ধর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিমের হাতে পুরস্কার তুলে দেন।

বিষয়টি নিশ্চিত করে ও.সি মো. আনচারুল করিম বলেন, মাননীয় আইজিপি মহোদয় চোরাই হওয়া পিকআপ ও ৩০ কেজি গাঁজা উদ্ধার এবং ভারতীয় ওষুধ জব্দ ও অপরাধী আটকের ঘটনায় আমাদেরকে আইজিপি পুরস্কারে ভূষিত করায় আইজিপি মহোদয়ের প্রতি আমরা কৃতজ্ঞ। এই পুরস্কার অর্জনের মধ্য দিয়ে সমাজের অপরাধ দমনে আমাদের দায়িত্ব বাড়িয়ে দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ