• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মানিকছড়িতে তিনশতাধিক গরীব অসহায় দুঃস্ত প্রতিবন্ধী ব্যক্তি ও মেধাবী শিক্ষার্থীর মাঝে অনুদান বিতরণ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১২৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার গরীব, অসহায়, দুঃস্ত ও প্রতিবন্ধী ব্যক্তি এবং মেধাবী, গরীব,অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে ৬ লাখ ৭৮হাজার টাকার অনুদান বিতরণ করা হয়েছে।

৯অক্টোবর সোমবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও’র) রক্তিম চৌধুরীর সভাপতিত্বে ও খাগড়াছড়ি জেলা সমাজ সেবার উপপরিচালক মো. জসিম উদ্দীনের স্বাগত বক্তব্যে এবং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. মুরাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত উপজেলার ১৮০ জন গরীব, অসহায়, দুঃস্ত ও প্রতিবন্ধী ব্যক্তি এবং ১৫৯ জন মেধাবী, গরীব,অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে জনপ্রতি ২০০০ টাকা হারে অনুদান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার বৈশ্বিক মহামারী ও দেশের অর্থনৈতিক সংকটেও দেশের হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের কথা ভূলে যায়নি। সুতরাং আমরা আশা করি আপনারাও আওয়ামী লীগ সরকারকে ভূলে যাবেন না।

সভাপতি রক্তিম চৌধুরী বলেন, সমাজে কেউই এখন আর অবহেলিত নয়। গরীব, অসহায়, দুঃস্ত,প্রতিবন্ধী ও মেধাবী শিক্ষার্থীদের কথা চিন্তা করে তাঁদের পাশে সহায়তার হাত বাড়িয়েছে সরকার। পরে অতিথিরা ১৮০ জন অসহায় ব্যক্তি ও ১৫৯ জন মেধাবী শিক্ষার্থীর হাতে ২০০০ টাকা হারে মোট ৬লাখ ৭৮ হাজার টাকার অনুদান বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ