• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

মানিকছড়িতে ৫১ লিটার চোলাই মদ জব্দ আটক ২ মাদক ব্যবসায়ী

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ২২১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের মাদক বিরোধী নিয়মিত অভিযানে রোববার বিকেলে চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের জামতলা এলাকা থেকে ৫১ দেশীয় চোলাই মদসহ ২ পাচারকারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সূত্রের খবরে রোববার বিকেল সাড়ে ৪টায় উপ-পরিদর্শক( এসআই) সুমন কান্তি দে’ ও সঙ্গীয় পুলিশ কর্মকর্তা এবং ফোর্সদের বিশেষ অভিযানে উপজেলার জামতলা মদিনা বিরানী হাউজের সামনে চট্টগ্রাম -খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কে পাকা রাস্তার ওপর একটি সিএনজি যোগে ০২জন ব্যক্তি বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাই মদ নিয়ে চট্রগ্রামের উদ্দেশ্যে রওনার সময় ডানপ্রু মারমা রেশমী (২৭) ও মো. মোক্তার হোসেন (২৫) কে আটক করে তাদের নিকট থেকে ৫১ লিটার অবৈধ মাদকদ্রব্য দেশীয় চোলাইমদ এবং একটি সিএনজি জব্দ করা হয়।

মদ পাচারকারী ডানুপ্রু মারমা রেশমি (২৭) গুইমারা উপজেলার গড়িয়াছড়ি গ্রামের আথাঅং মারমার কন্যা এবং মো.মোক্তার হোসেন (২৫) মানিকছড়ি উপজেলার একসত্যাপাড়া এলাকার আবদুল সাত্তারের পুত্র।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) মো. আনচারুল করিম জানান, গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ