• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

৫১লাখ টাকার ভারতীয় সিগারেট জব্দ করেছে মাটিরাঙ্গা জোন

স্টাফ রিপোর্টার: / ১৬৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

মাদক ব্যবসায়ী ও বিরুদ্ধে অব্যাহত অভিযানের অংশ হিসেবে এবার খাগাড়ছড়ির মাটিরাঙ্গায় অর্ধকোটি টাকার ভারতীয় সিগারেট জব্দ করেছে সেনাবাহিনীর মাটিরাঙ্গা জোন।

বুধবার (৪ অক্টোবর ) রাতে মাটিরাঙ্গা সেনা জোনের আরপি গেইটের অদুরে কলেজ গেইটে অভিযান চালিয়ে সিগারেটগুলো জব্দ করা হয়।

সেনাবাহিনী সুত্রে জানা গেছে, সরকারি রাজস্ব
ফাঁকি দিয়ে অবৈধ উপায়ে ভারত সীমান্ত দিয়ে আনা সিগারেট চট্টগ্রামে পাচার হচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওয়ারেন্ট অফিসার রিপন আলীর নেতৃত্বে মাটিরাঙ্গা সরকারী ডিগ্রী কলেজ গেইটের সামনে কলা বোঝাই মাহিন্দ্র গাড়িতে তল্লাশি করে বেনসন অ্যান্ড হেজেজ, অরিস, মন্ড, ইজি ও ইজি লাইট ব্রান্ডের ২৭ কার্টুন ভারতীয় সিগারেট জব্দ করা হয়।

জব্দকৃত সিগারেটের আনুমানিক বাজারমূল্য প্রায় ৫১ লাখ ৫৬ হাজার টাকা বলে সেনাবাহিনী সুত্রে জানা গেছে।

মাটিরাঙ্গা জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. মুরাদ হোসাইন পিএসসি বলেন, সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে চোরাচালান রোধে মাটিরাঙ্গা জোন কাজ করে যাচ্ছে। চোরাকারবারিদের বিরুদ্ধে সেনাবাহিনীর অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। জব্দকৃত সিগারেট গুলো সীতাকুণ্ড কাস্টমসে জমা দেওয়ার প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ