• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

কয়রায় নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

আতাউর রহমান তুহিন, স্টাফ রিপোর্টার(খুলনা) / ১২০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

খুলনার কয়রায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পৃথকভাবে কোরআন খতম, দোয়া মাহফিল, কেক কাটা,বৃক্ষ রোপন ও খাবার বিতরণ করা হয়।

সকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিএম মোহসিন রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিশীত রঞ্জন মিস্ত্রীর সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন করা হয়। এসময় বিভিন্ন পর্যায়ে নেতা কর্মী উপস্থিত ছিলেন।

জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মোঃ রায়হান ফরিদ ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সোহাগ এর নির্দেশণায় বৃহস্পতিবার উপজেলা যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী এ্যাড. আরাফাত হোসেনের আয়োজনে অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ ও উপজেলার বিভিন্ন স্থানে বৃক্ষ রোপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কয়রা উপজেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আঃ গফুর ঢালী, উপজেলা যুবলীগ নেতা এ্যাড. মোঃ আবুবকর সিদ্দিক, উওর বেদকাশী ইউনিয়ন যুবলূগের সাধারণ সম্পাদক নাছির হোসেন,
সাবেক কয়রা উপজেলা ছাত্রলীগের সমাজ সেবা বিষয়ক সম্পাদক কয়রা সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বায়জিদ হোসেন, মহারাজপুর বঙ্গবন্ধু ক্লাবের সহ সভাপতি বাসারুল ইসলাম, কয়রা উপজেলা ছাএলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক বাকী বিল্লাহ, মহারাজপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ইসমাইল হোসেন সুমন , মোঃ হাসান ,হাবিব প্রমুখ।

অপর দিকে দলীয় কর্মসূচিতে অংশ গ্রহণের পাশাপাশি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু ব্যক্তিগত ভাবে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তার কয়রার নিজস্ব বাসভবনে ৭৭ টি কোরআন খতম, দোয়া মাহফিল ও খাদ্য বিতরণের আয়োজন করেন।এ সময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ,ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।পাশাপাশি প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে স্থানীয় মসজিদসহ বিভিন্ন প্রতিষ্ঠানে দোয়া মাহফিল, মন্দিরে প্রার্থনা ও তাবারক এবং খাদ্য বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ