• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

রামগড়ে আবারো ইউপিডিএফের হাতে চালক ও হেলপার অপহরণ

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ১৯৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

খাগড়াছড়ি জেলার রামগড়ে আবারো অপহরণের ঘটনা ঘটেছে।কাভার্ডভ্যান আটক করে গাড়ির চালক এবং হেলপারকে অপহরণ করেছে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন পাহাড়ের চুক্তিবিরোধী আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ।

রোববার(১৭ সেপ্টেম্বর) গভীর রাতে দাঁতারামপাড়ায় এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে।অপহৃত কাভার্ডভ্যান চালকের নাম মো. মিন্টু । তাঁর বাড়ি চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলায়। অপহৃত ঐ কাভার্ডভ্যানের হেলপারের নাম, ঠিকানা জানা যায় নি।

পুলিশ ও রামগড় ৪৩ বিজিবি জানায়,গতকাল রবিবার গভীর রাতে খাগড়াছড়ির মানিকছড়িগামী সিপি ফিড মিল নামে একটি প্রতিষ্ঠানের পোল্ট্রি ফার্মের মুরগীর বাচ্চা বাহী কাভার্ড ভ্যান (চট্টমেট্রো ন-১১- ৭৬৯৯) থেকে চালক এবং হেলপারকে অপহরণ করে।রামগড়ের দাঁতারামপাড়া এলাকায় পৌঁছলে ইউপিডিএফের কালেক্টর ধীমান ত্রিপুরা এবং সজল ত্রিপুরার নেতৃত্বে ৭-৮ জন অস্ত্রধারী সন্ত্রাসী গাড়ির গতিরোধ করে।চালক ও হেলপারের কাছে চাঁদার টোকেন দেখতে চায়।টোকেন না থাকায় চালক ও হেলপারকে সন্ত্রাসীরা অস্ত্রেরমুখে মোটরসাইকেলে উঠিয়ে অপহরণ করে গভীর জঙ্গলে নিয়ে যায়।

অপহরণের খবর পেয়ে পুলিশ ও বিজিবির সমন্বয়ে একটি বিশেষ দল অপহরণকারীদের উদ্বারে অভিযান পরিচালনা করে। অভিযানকালে রামগড়ের বনবীথি এলাকা থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত নম্বরবিহীন তিনটি মোটরসাইকেল জব্দ করা গেলেও অপহৃতদের উদ্ধার করা যায়নি।

রামগড় থানার পরিদর্শক কাজী মোহাম্মদ জাকারিয়া জানান,পুলিশ এবং বিজিবির সমন্বয়ে অভিযান চালানো হয়েছে।এতে বনবিথী এলাকা থেকে ৩টি নাম্বারবিহীন মোটরবাইক আটক করা হয়।অপহৃতদের উদ্বারে পুলিশ সর্বচ্চো চেষ্টা অব্যাহত রেখেছে।

উল্লেখ্য,গত(১০সেপ্টেম্বর)রবিবার খাগড়াছড়ির রামগড়ে একই দিনে দুটি অপহরণ করেছে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন পাহাড়ের চুক্তিবিরোধী আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ। এসময় দুই গাড়ির দুজন চালক এবং দুজন হেলপারকে অপহরণ করে পরে মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দেয় বলে সূত্রে খবর পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ