• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে ওএমএস চাল কালোবাজারি কান্ড ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে অব্যাহতি

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৫৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় খোলা বাজারে ন্যায্যমূল্যে বিক্রি(ওএমএস) গরিবের চাল কালোবাজারে বিক্রির ঘটনায় ডিলার ও উপজেলা ছাত্রলীগের উপ-গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মো. মাসুদ হোসেন বাপ্পিকে সংগঠনের নীতি আদর্শ বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে উপজেলা ছাত্রলীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দিয়েছেন উপজেলা ছাত্রলীগ।

১৮ সেপ্টেম্বর সোমবার বিকেলে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন ও সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। এই সংগঠনে নীতি, আদর্শ ভূলে,নৈতিক অবক্ষয় হওয়া কারও স্থান নেই। সম্প্রতি সময়ে ছাত্রলীগের উপজেলা কমিটির উপ-গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক মো. মাসুদ হোসেন বাপ্পি নীতি, আদর্শ ও সংগঠন বিরোধী কাজে লিপ্ত থাকায় ছাত্রলীগের উপজেলা কমিটি সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি উপজেলা সদর মানিকছড়ি বাজারে কালোবাজারে ওএমএসের চাল বিক্রি অভিযোগে ৯০ বস্তা চাল জব্দ করেন স্থানীয় জনগণ। এই চালের ডিলার ছাত্রলীগ নেতা মো. মাসুদ হোসেন বাপ্পি! অভিযোগের বিষয়ে মাসুদ হোসেন বাপ্পি বলেন, ‘আমি দীর্ঘ ১৩ বছর যাবৎ সততার সাথে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ঠিক কোন কারণে আমাকে অব্যাহতি দেয়া হয়েছে তা আমি জানিনা। সম্ভবত সম্প্রতি সময়ে ষড়যন্ত্রমূলকভাবে ঘটে যাওয়া তদন্তাধীন একটি ঘটনার কারণেই অব্যাহতি দেয়া হয়েছে। তবে একটি পক্ষ দীর্ঘদিন যাবৎ আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চালিয়ে আসছে। এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ’।

এদিকে জব্দ চাল পুলিশে সোপর্দ হওয়ায় পর ওএমএস চাল রহস্য খুঁজে বের করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) রক্তিম চৌধুরী ঘটনা তদন্তে এক সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ