• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ ও ওষুধ জব্দ

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ২৪৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ মাসুদ রানা, রামগড় (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির রামগড় ৪৩ বিজিবির অভিযানে চট্রগ্রাম জেলার ভুঁজপুর থানার চিতাখোলা নামক এলাকা থেকে ভারতীয় মদ ও ওষুধ জব্দ করা হয়েছে।

বুধবার(১৩ আগষ্ট) দুপুরে রামগড় ৪৩ বিজিবির অন্তর্গত নলুয়াটিলা বিওপিতে কর্মরত হাবিলদার মো.মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে মালিক বিহীন ১২ বোতল ভারতীয় মদ ও বিভিন্ন প্রকার ২২২২ পিস ওষুধ জব্দ করে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা মালামাল রেখে পালিয়ে যায়।

আটককৃত ভারতীয় মদ ধবংস করার জন্য ব্যাটালিয়ন সদর দপ্তরে রাখা হয়েছে ও সীতাকুন্ড কাষ্টমসে ঔষধ জমা রাখার প্রোক্রিয়াধীন।

রামগড় ৪৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আবু বকর সিদ্দিক সাইমুম জানান, সীমান্তে কোনো ধরনের অবৈধ কর্মকাণ্ডকে বিজিবির পক্ষ থেকে ছাড় দেওয়া হবে না। মাদক চোরাচালান দমনে বিজিবি সর্বদা প্রস্তুত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ