• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম
রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত

মানিকছড়িতে ইয়াবাসহ দুই মাদকসেবী আটক

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৪৯০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১১ পিস ইয়াবাসহ দুই মাদকসেবী আটক হয়েছে।

৯সেপ্টেম্বর শনিবার বিকেল ৫টার দিকে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সদরস্থ বাজার কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন এলাকা থেকে মো. রবিউল হোসেন (২৬) ও মোঃ রায়হান হোসেন(২৬) কে ১১ পিস ইয়াবাসহ আটক করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ১১ পিস ইয়াবাসহ মো. রবিউল হোসেন(২৬), পিতা- মো. আমিন শরীফ ও মো. রায়হান হোসেন(২৬), পিতা- মো. হিরণ মিয়া, সাং-মুসলিমপাড়া,০৮নং ওয়ার্ড, ০১নং মানিকছড়ি ইউপিকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ