• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম
রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত

মানিকছড়িতে ভারতীয় ঔষুধ ও প্রাইভেটকার জব্দ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৫৯৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশ অভিযান চালিয়ে চোরাইপথে আনা ভারতীয় ঔষধবহবকারী একটি প্রাইভেটকারসহ বিপুল পরিমাণ ঔষধ জব্দ ও পাচারকারীকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার সকাল ৬টার পর গোপন সূত্রের তথ্যে উপপরিদর্শক(এস.আই) মো. আশিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা উপজেলার তিনটহরী শিবির এলাকায় খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে অবস্থানকালে চট্টগ্রামমূখী একটি প্রাইভেটকারের গতিরোধ করে তাতে তল্লাশি চালিয়ে আনুমানিক ৬০ হাজার টাকা মূল্যের ১৪৮ প্যাকেট ভারতীয় ঔষধ ও পাচারকারীচক্রের সদস্যকে আটক করা হয়।
আটক চোরাকারবারী মো. নুর নবী(২৮), পিতা-এশহাক মিয়া, মাতা-আমেনা বেগম ,স্থায়ী: গ্রাম- নজিরটিলা, ০৭নং ওয়ার্ড, রামগড় পৌরসভা জেলা -খাগড়াছড়ির বাসিন্দা।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চোরাকারবারি শুল্ক/কর ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে ভারতীয় ঔষধ নিয়ে একটি সাদা প্রাইভেট কার চট্টগ্রামের দিকে যাওয়ার খবরে পুলিশি চেক পোস্টে ১৪৮ প্যাকেট ঔষধ জব্দসহ একজন চোরাইকাবারীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ