• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ফেনী নদীতে অর্ধগলিত অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার

মোঃ আরিফুল ইসলাম, মাটিরাঙ্গা  / ৪১৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আরিফুল ইসলাম,

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে বেলছড়ি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড অযোধ্যা বিওপির পাশে নুরনবী পাড়ায় অযোধ্যা ছড়ার মুখে ফেনী নদীতে অর্ধগলিত হাতে পায়ে শিকল দিয়ে তালা মারা অজ্ঞাতপরিচয়ের এক যুবকের মরদেহ উদ্ধার করছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,শুক্রবার সকালে ফেনী নদীতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে অন্য কোথাও তাকে হত্যা করে মরদেহ গুম করার উদ্দেশ্যে নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন,লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এবং পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ