• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম
প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে 

লকডাউন এর দ্বিতীয় দিনে কাপ্তাইয়ে ১৪ টি মামলায় ৪৩০০ টাকা জরিমানা আদায় 

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ / ৪৯৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে আছেন কাপ্তাই উপজেলা প্রশাসন এবং আইন শৃঙ্খলা বাহিনী। মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ১০ টা হতে ১ টা পর্যন্ত কাপ্তাই উপজেলা নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান উপজেলা সদর, কেপিএম বারঘোনিয়া গেইট, কলাবাগান এবং রেশম বাগান এলাকায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন অপরাধজনিত কারনে ১৪ টি মামলায় ৪৩০০ টাকা জরিমানা আদায় করেন। তৎমধ্যে দণ্ডবিধির ২৬৯ ধারায় ২ টি মামলায় ২০০ টাকা, দণ্ডবিধির ১৮৮ ধারায় ৮ টি মামলায় ১৫০০ টাকা, সড়ক পরিবহন আইনের ২ টি মামলায় ৬০০ টাকা এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২ টি মামলায় ২০০০ টাকা জরিমানা আদায় করেন। কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম এইসময় ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।

এদিকে লকডাউন কার্যকর করতে কাপ্তাই থানা এবং চন্দ্রঘোনা থানা পুলিশ এর সদস্যদের তৎপরতা চোখে পড়ে। এইসময় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন এর নেতৃত্বে পুলিশ এর সদস্যরা কাপ্তাই নতুন বাজার এলাকায় এবং চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে পুলিশ সদস্যরা বাঙ্গালহালিয়া বাজারে প্রচার প্রচারনা চালায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ