• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

বান্দরবানে ১৩ টি স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে সমন্বয় সভা করেছে সেনাবাহিনী

হাবিব আল মাহমুদ, সদর (বান্দরবান) / ২৮৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

হাবিব আল মাহমুদ, সদর (বান্দরবান)

বান্দরবানে ১৩ টি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের সাথে সমন্বয় সভা করেছে বাংলাদেশ সেনাবাহিনীর বান্দরবান রিজিয়ন।

বান্দরবানের বন্যায় চলমান সংকট নিরসনে এই সভা আহ্বান করেন সেনাবাহিনীর বান্দরবান রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাহিউদ্দিন আহমেদ।
এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহামুদুল হাসান পিএসসি এবং বান্দরবান ব্রিগেডের জিটুআই মেজর শায়েখুজ্জামান।

স্বেচ্ছাসেবী সংগঠন গুলোর মধ্যে উপস্থিত ছিল বিডি ক্লিন বান্দরবান, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ, মরহুম আলী মিঞা কবিরাজ স্মৃতি সংসদ, ভোলান্টিয়ার ফর বাংলাদেশ, টিম সোশ্যাল এক্টিভিটিস্ট, ইউ বাংলাদেশ, আনন্দ ফাউন্ডেশন, হিল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, ইয়ুথনেট বান্দরবান টিম, স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন, ডেসপারেটলি সিকিং বান্দরবান সহ আরো অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা।

এসময় স্বেচ্ছাসেবীরা বান্দরবানে চলমান সংকট নিরসনে বিভিন্ন প্রতিবন্ধকতা উত্থাপন করেন এবং এ বিষয়ে বান্দরবান সেনাবাহিনী, জেলা প্রশাসন এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

এসময় সেনাবাহিনীর বান্দরবান রিজিয়ন কমান্ডার বলেন,”এ দুর্যোগ মোকাবেলায় স্বেচ্ছাসেবীদের ভূমিকা অপরিসীম। অতীতেও যেকোনো সংকট নিরসনে স্বেচ্ছাসেবীরা অক্লান্ত পরিশ্রম করেছে।”

এ সময় তিনি স্বেচ্ছাসেবীদের যেকোন সমস্যায় এবং সাহায্যে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন এবং সকল স্বেচ্ছাসেবীদের একই সাথে সমন্বয় করে কাজ করার আহবান ও জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ