• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বালিয়াকান্দীতে পেঁয়াজের আড়ত ঘরে হামলা চালিয়ে ২০ লাখ টাকা লুটের অভিযোগ

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ (রাজবাড়ী) / ৯৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

সাইফুর রহমান পারভেজ

রাজবাড়ীর বালিয়াকান্দী উপজেলার জামালপুর বাজারে মোঃ তৈয়ব আলী মণ্ডলের পেঁয়াজের আড়তে হামলা চালিয়ে কর্মচারীদের মারপিট করে ক্যাশ ড্রয়ার ও সিন্ধুক ভেঙ্গে নগদ বিশ লাখ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় আড়তের মালিক মোঃ তৈয়ব আলী মণ্ডল বাদি হয়ে বালিয়াকান্দী থানায় ৭ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাতনামা ১৯ জনের বিরুদ্ধে একটি লিখীত অভিযোগ দাখিল করেছেন। বুধবার (২ আগস্ট) সকাল অনুমান ১১ টার দিকে বালিয়াকান্দি থানাধীন জামালপুর ইউনিয়নের জামালপুর বাজারস্থ তৈয়ব আলী মণ্ডলের পেঁয়াজের আড়ত ঘরের মধ্যে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, বালিয়াকান্দী উপজেলার গোসাই গোবিন্দপুর গ্রামের মোঃ সোহাগ (৪০), মোঃ ইমরান (৩৫), মোঃ রাশি(২৫), মোঃ রফিক(২৮), মোঃ হাসান(৩২), মোঃ বাবু(৫৫), মোঃ মানা(৬০) ।

থানায় দাখিলকৃত অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার (২ আগস্ট) সকাল ১০ সময় আসামি মোঃ বাবু (৫৫) বস্তার নিচে নষ্ট পেঁয়াজ রেখে বস্তার উপরে ভালো পেঁয়াজ সাজিয়ে জামালপুর বাজারে মোঃ তৈয়ব আলী মণ্ডলের আড়তঘরে বিক্রি করতে আসেন। তখন আড়তের ম্যানেজার মোঃ সোহেল মৃধা দেখতে পান তার পেঁয়াজের বস্তার উপরে অল্পকিছু ভালো পেঁয়াজ থাকলেও বস্তার নিচের পেঁয়াজ গুলো নষ্ট। সেজন্য ম্যানেজার উক্ত পেঁয়াজের দাম কম দিতে চাহিলে বাবুর সাথে ম্যানেজারের তর্ক-বিতর্ক শুর হয়। তখন ঘটনাস্থলে আড়তের মালিক তৈয়ব আলী মন্ডল উপস্থিত হয়ে বিষয়টি মিমাংসা করেক দেন। এর কিছুক্ষন পর মোঃ বাবুসহ অজ্ঞাতনামা ১৯ থেকে ২০ জন লোক আড়ত ঘরের সামনে এসে তৈয়ব আলী মণ্ডলসহ ম্যানেজারকে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে। তখন তৈয়ব আলী মণ্ডল গালিগালাজ করতে নিষেধ করিলে সকলেমিলে তাদের হাতে থাকা লোহার রড, হকিষ্টিক বাশের লাঠি ও কাঠের বাটাম দিয়ে আড়ত ঘরে ঢুকে ম্যানেজার সোহেল মৃধা ও অন্যান্য কর্মচারীদের এলোপাথারীভাবে পিটাইয়ে শরীরের বিভিন্ন স্থানে নিলাফোলা জখম করে। এসময় মোঃ সোহাগ, মোঃ ইমরান ও মোঃ রাশি, এরা তিনজন আড়তের ক্যাশ ড্রয়ার ও সিন্ধুক ভেঙ্গে নগদ বিশ লাখ টাকা লুট করে নিয়ে যায়। হামলাকারিরা আড়তঘরের অন্যান্য সকল জিনিস ভেঙ্গে ফেলে অনুমান আড়াই লাখ টাকার ক্ষতি সাধন করে। তখন আড়ত ঘরের কর্মচারীরা ডাক চিৎকার করিলে বাজারের লোকজন এগিয়ে এলে হামলাকারিরা সবাইকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করিয়া আড়তঘর থেকে চলিয়া যায়।

এ বিষয়ে বালিয়াকান্দী থানার ওসি মো: আসাদুজ্জামান জানান, আমি লোকমুখে শুনেছি গতকাল জামালপুর বাজারে একটি মারামারী হয়েছে। আমি এখন পর্যন্ত কোন লিখীতভাবে অভিযোগ হাতে পাইনি, পেলে অবশ্যই আইনানুক ব্যবস্থা নিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ