• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

নবাগত জেলা প্রশাসকের আগমন উপলক্ষে লংগদুতে মতবিনিময় সভা

মো: আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ৩৭৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩

রাঙ্গামাটির লংগদুতে নবাগত জেলা প্রশাকের আগমন উপলক্ষে ,স্থানীয় প্রশাসন, মুক্তিযুদ্ধা, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সাংবাদিক ও জনপ্রতিনধির সাথে মতবিনিময় সভার আয়োজন করেছে লংগদু উপজেলা প্রশাসন।

বুধবার (২ আগস্ট) সকার ১১.৩০ টার সময় উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে সাংবাদিক আরমান খানের সঞ্চালনায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব ওসমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটির নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু থনার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন, উপজেলা প্রকৌশলী শামসুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম,বীর মুক্তিযুদ্ধা শাহনেওয়াজ, প্রেসক্লাবের উপদেষ্টা এখলাছ মিঞা খান সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক,রাজনৈতিক ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা উপজেলার বিভিন্ন বিষয়ে আলোচনায় তুলে ধরেন, বিশেষ করে ভূমি বিরোধ, গাছ, ফার্নিচারের পার্মেট দেওয়া, লেকের পানি শূণ্যতার ভোগান্তি, স্কুল মাদ্রাসার লেখা পড়ার মান উন্নয়ন,নানিয়ারচর টু লংগদু বাঘাইছড়ির রাস্তা নির্মাণ সহ নানা বিষয় আলোকপাত করা হয়।

জেলা প্রশাসক মোশারফ হোসেন তার বক্তব্যে বলেন, লংগদুরের যাতায়াত ব্যবস্থা খুবই খারাপ, একটা মানুষ জেলা সদরে এবং ফেরত আসতে হলে যাতায়াতের মাধ্যমে তার দুইদিন চলে যায়, আমি চেষ্টা করবো নানিয়ারচর টু লংগদু বাঘাইছড়ির রাস্তাটির বিষয় কিছু করতে। যতটুকু সম্ভব আমি এবিষয় কাজ করে যাবো। এছাড়াও উপজেলার মান উন্নয়নের যেকোন বিষয় আমাকে জানাবেন আমি আপনাদের পাশে থাকবো।

উল্লেখ্য এর আগে লংগদু থানায় সালাম গ্রহন এবং পরিদর্শন করে, পরে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয় উপজেলা প্রশাসন, লংগদু প্রেসক্লাব ও স্থানীয় জন প্রতিনিধিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ