• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘এমআর’-৯-এর ট্রেলার প্রকাশ

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৯৬৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ জুলাই, ২০২৩

প্রকাশ হলো বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘এমআর-৯’-এর ট্রেলার। জনপ্রিয় গোয়েন্দা গল্প, বিশাল বাজেট, দেশ-বিদেশের তারকা―এমন আরো বিভিন্ন কারণে ‘এমআর-৯’ সিনেমাটি দর্শকের আগ্রহ সৃষ্টি করেছে। আগামী ২৫ আগস্ট বিশ্বব্যাপী মুক্তি পাবে সিনেমাটি। এর প্রচারণার লক্ষ্যে দুই মাস আগে সিনেমাটির টিজার প্রকাশ হয়।

মঙ্গলবার (২৫ জুলাই) ‘এমআর-৯’-এর বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রকাশ করেছে ট্রেলার।
ট্রেলারে এবিএম সুমন গোয়েন্দা মাসুদ রানার চরিত্র গুরুত্ব পেয়েছে। তার স্মার্টনেস, ফিটনেস মাসুদ রানার জন্য বেস্ট চয়েজ মনে হবে যে কারো হয়েছে। শুধু তা-ই নয়, এখন পর্যন্ত এই অভিনেতার সেরা কাজ এটাই হতে চলেছে বলাই যায়।

সুমনের পাশাপাশি দেশীয় তারকাদের মধ্যে শহীদুল আলম সাচ্চু, টাইগার রবি, আনিসুর রহমান মিলন, জেসিয়াকে দেখা গেছে ট্রেলারে। লোকেশন বা অ্যাকশনও ছিল বেশ আকর্ষণীয়।

এর আগে সোমবার (১৭ জুলাই) সিনেমার একটি পোস্টার প্রকাশের মাধ্যমে মুক্তির তারিখটি জানানো হয়। পোস্টারে সিনেমার কেন্দ্রীয় চরিত্রের শিল্পী এ বি এম সুমনকে দেখা গেছে।

সুমন ছাড়াও ‘এমআর-৯’-এ বাংলাদেশি যিনি রয়েছেন তিনি শহীদুল আলম সাচ্চু। এ ছাড়া অভিনয় করেছেন মাইকেল জেই হোয়াইট, সাক্ষী প্রধান, নিকো ফস্টার, ম্যাট পাসমোর, কেলি গ্রেসন, ফ্রাংক গ্রিলো প্রমুখ।
‘এমআর-৯’ পরিচালনা করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর। সিনেমাসংশ্লিষ্টরা জানিয়েছেন, ৮৩ কোটি টাকার বিশাল বাজেটে নির্মিত হয়েছে এটি। সেই হিসাবে এটি দেশের সবচেয়ে বড় সিনেমা প্রজেক্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ