• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘এমআর’-৯-এর ট্রেলার প্রকাশ

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৯৭৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ জুলাই, ২০২৩

প্রকাশ হলো বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘এমআর-৯’-এর ট্রেলার। জনপ্রিয় গোয়েন্দা গল্প, বিশাল বাজেট, দেশ-বিদেশের তারকা―এমন আরো বিভিন্ন কারণে ‘এমআর-৯’ সিনেমাটি দর্শকের আগ্রহ সৃষ্টি করেছে। আগামী ২৫ আগস্ট বিশ্বব্যাপী মুক্তি পাবে সিনেমাটি। এর প্রচারণার লক্ষ্যে দুই মাস আগে সিনেমাটির টিজার প্রকাশ হয়।

মঙ্গলবার (২৫ জুলাই) ‘এমআর-৯’-এর বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রকাশ করেছে ট্রেলার।
ট্রেলারে এবিএম সুমন গোয়েন্দা মাসুদ রানার চরিত্র গুরুত্ব পেয়েছে। তার স্মার্টনেস, ফিটনেস মাসুদ রানার জন্য বেস্ট চয়েজ মনে হবে যে কারো হয়েছে। শুধু তা-ই নয়, এখন পর্যন্ত এই অভিনেতার সেরা কাজ এটাই হতে চলেছে বলাই যায়।

সুমনের পাশাপাশি দেশীয় তারকাদের মধ্যে শহীদুল আলম সাচ্চু, টাইগার রবি, আনিসুর রহমান মিলন, জেসিয়াকে দেখা গেছে ট্রেলারে। লোকেশন বা অ্যাকশনও ছিল বেশ আকর্ষণীয়।

এর আগে সোমবার (১৭ জুলাই) সিনেমার একটি পোস্টার প্রকাশের মাধ্যমে মুক্তির তারিখটি জানানো হয়। পোস্টারে সিনেমার কেন্দ্রীয় চরিত্রের শিল্পী এ বি এম সুমনকে দেখা গেছে।

সুমন ছাড়াও ‘এমআর-৯’-এ বাংলাদেশি যিনি রয়েছেন তিনি শহীদুল আলম সাচ্চু। এ ছাড়া অভিনয় করেছেন মাইকেল জেই হোয়াইট, সাক্ষী প্রধান, নিকো ফস্টার, ম্যাট পাসমোর, কেলি গ্রেসন, ফ্রাংক গ্রিলো প্রমুখ।
‘এমআর-৯’ পরিচালনা করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর। সিনেমাসংশ্লিষ্টরা জানিয়েছেন, ৮৩ কোটি টাকার বিশাল বাজেটে নির্মিত হয়েছে এটি। সেই হিসাবে এটি দেশের সবচেয়ে বড় সিনেমা প্রজেক্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ