• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আগুনে পুড়ে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি 

তিমির বনিক, মৌলভীবাজার: / ১৭২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

মৌলভীবাজারে গ্যাস লাইনের রাইজার লিক হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় দুই ভাইয়ের বসতঘরের সকল মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার (২৪ জুলাই) ভোর সোয়া ৫টার দিকে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সবুজবাগ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ব্যবসায়ী বাচ্চু শেখ ও সাচ্চু শেখদের বাসার গ্যাসের রাইজার লিক হয়ে কিছুদিন ধরে গ্যাস বের হচ্ছিল। তারা সঠিকভাবে তা মেরামত না করায় সোমবার ভোরে ঘরে আগুন লাগে। আগুন লাগার পর বাসার লোকজন নিরাপদে বের হলেও দ্রুত আগুন দুটি ঘরে ছড়িয়ে পড়ে। ফলে দুটি বসতঘরের আসবাবপত্রসহ অন্যান্য মূল্যবান মালামাল মিলিয়ে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়।

কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল এসে এলাকাবাসীর সহায়তায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বাচ্চু শেখ ও সাচ্চু শেখ প্রতিবেদকে বলেন, এ অগ্নিকাণ্ডের ঘটনায় আমাদের সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। একটি জিনিসও রক্ষা করতে পারিনি। ক্ষয়ক্ষতি সম্পর্কে এখন সঠিকভাবে কিছু বলতে না পারলেও ধারণা করছি নগদ টাকাসহ কমপক্ষে ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের দলনেতা ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্যাস লাইনের রাইজার লিক হয়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বাড়ির মালিক পক্ষের দাবি অনুযায়ী ক্ষতির পরিমাণ ৫০ লাখ টাকা হবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ